হোটেল থেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর আত্মীয়ের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

হোটেল থেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর আত্মীয়ের মরদেহ উদ্ধার

 

সিলেটপ্রেস ডেস্ক :: রাজধানীর একটি আবাসিক হোটেল থেকে এস এম এ রশিদ নামের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে পল্টনে অবস্থিত হোটেল এশিয়া অ্যান্ড রিসোর্টের নবম তলার একটি কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ব্যাক্তি রাজশাহীর বেসরকারি বারিন্দ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের আত্মীয় বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জানান, এস এম এ রশিদ গত শনিবার (১১ জানুয়ারি) রাজধানীতে আসেন এবং বিকালে ওই আবাসিক হোটেলের নবম তলার ৯০৭ নম্বর কক্ষে ওঠেন। পরে আজ সোমবার সকালে তিনি নিয়মমাফিক ঘুম থেকে না ওঠায় দুপুর ১২টার দিকে তার গাড়ির চালক আরিফ হোসেন ও হোটেলের ম্যানেজার শিশির চন্দ্র কক্ষের দরজা খুলে ভেতরে প্রবেশ করেন।

এ সময় তারা রশিদকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

আবুল হাসান আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রশিদের স্বাভাবিক মৃত্যু হয়েছে। তিনি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের আত্মীয় বলে জানা গেছে।

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক এএসআই আব্দুল খান বলেন, এস এম এ রশিদের মরদেহটি বর্তমানে হাসপাতালের মর্গে রয়েছে। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে এখনো জানা যায়নি।

 

সিলেটপ্রেসডটকম/১৩ জানুয়ারি ২০২০/এফ কে

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend