হবিগঞ্জ সড়কে ঝরল পিইসি পরিক্ষার্থীর প্রাণ

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৯

হবিগঞ্জ সড়কে ঝরল পিইসি পরিক্ষার্থীর প্রাণ

হবিগঞ্জ প্রনিনিধি :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা পানিউমদা ইউনিয়নের কুর্শা গ্রামের ইয়াসমিন আক্তার (১১) নামে এক প্রাথমিক সমাপনী পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের কুর্শা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এ সময় বিক্ষুব্ধ জনতা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। ইয়াসমিন কুর্শা গ্রামের মৃত কাছন মিয়ার মেয়ে এবং কুর্শা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ করছিল।
পানিউমদা ইউনিয়নের চেয়ারম্যান ইজাজুর রহমান জানান, ইয়াসমিন আক্তার মঙ্গলবার দুপুরে পানিউমদা রাগীব রায়েবা কেন্দ্র থেকে প্রাথমিক সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ শেষে একটি সিএনজি অটোরিকশায় করে বাড়ি ফিরছিল। বাড়ির সামনে যখন সে সিএনজি থেকে নামছিল তখন ঢাকাগামী একটি মাইক্রোবাস ও মোটরসাইকেল তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। তবে মাইক্রোবাস নাকি মোটরসাইকেলের ধাক্কায় তার মৃত্যু হয়েছে তা কেউ বলতে পারেনি।

পরে উত্তেজিত স্থানীয় জনতা মহাসড়ক অবরোধ করলে ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। উভয় দিকে কয়েক শ গাড়ী আটকা পড়লে যাত্রীরা দুর্ভোগে পড়ে। তবে ঘাতক যান আটক করা সম্ভব হয়নি।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছে।

শেরপুর হাইওয়ে থানার ওসি মো. এরশাদুল হক ভূঁইয়া জানান, খবর পেয়ে এসআই মজিবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছে।

 

সিলেটপ্রেসডটকমক /১৯ নভেম্বর, ২০১৯/কামরুজ্জামান 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •