সিলেট জেলা ও মহানগর জমিয়তের মতবিনিময় বুধবার

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

সিলেট জেলা ও মহানগর জমিয়তের মতবিনিময় বুধবার

সিলেটপ্রেস ডেস্ক :: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ উদ্যোগে আগামী ১৪ ফেব্রুয়ারী শুক্রবার ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে কর্মী সম্মেলন সফলের লক্ষ্যে দেশব্যাপী সাংগঠনিক সফরের কর্মসূচীর অংশ হিসাবে আগামী ১৫ জানুয়ারি বুধবার সিলেট জেলা ও মহানগর জমিয়তের নেতৃবৃন্দের সাথে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। এইদিন বিকাল ৩টায় বন্দবাজারস্থ দলীয় কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে থেকে উপস্থিত থাকবেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সভাপতি ও সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা আব্দুল রব ইউসুফী, সদস্য সচিব ও জমিয়তের যুগ্ম মহাসচিব মাওলানা বাহা উদ্দিন জাকারিয়া, কেন্দ্রীয় সহ-সভাপতি সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী, ঢাকা মহানগর সভাপতি মাওলানা মনঞ্জুরুল ইসলাম আফেন্দী প্রমুখ।
এতে ১৫ জানুয়ারি মঙ্গলবার বিকাল ৩টায় সিলেট জেলা ও মহানগর জমিয়তের নির্বাহীর কমিটির সকল দায়িত্বশীল সদস্যবৃন্দকে যথা সময় উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলা সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন, মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলার সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর সাধারণ হাফিজ ফখরুজ্জামান।

 

সিলেটপ্রেসডটকম/১৩ জানুয়ারি ২০২০/এফ কে 

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend