সিলেটে ট্রাফিকের ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তির সহযোগীতা কর্মশালা, সহজে মিলবে লাইসেন্স

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

সিলেটে ট্রাফিকের ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তির সহযোগীতা কর্মশালা, সহজে মিলবে লাইসেন্স

নিজস্ব প্রতিবেদক :: সিলেট মহানগর ট্রাফিক বিভাগের উদ্যোগে ড্রাইভিং লাইসেন্স প্রাপ্তির সহযোগীতা বিষয়ক মাঠ পর্যায়ে কর্মশালা সোমবার চৌহাট্টা পয়েন্টে অনুষ্ঠিত হয়। সোমবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত এ কর্মশালায় পরিবহন সেক্টরের শৃঙ্খলা রক্ষা, সড়ক দূর্ঘটনা প্রতিরোধ, নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও যাত্রীসেবার মান উন্নয়নের লক্ষ্যে জনসাধারণের ড্রাইভিং লাইসেন্স ইস্যু এবং যানবাহন চালনায় ড্রাইভিং লাইসেন্স সাথে রাখার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়।

কর্মশালায় বক্তারা বলেন, ট্রাফিক শৃঙ্খলা একটি জাতির সভ্যতার প্রতীক। তাই সবাইকে ট্রাফিক আইন মেনে চলার আহ্বান করা হয়।

কর্মশালায় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মোঃ বদিউল আমীন চৌধুরী, পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) নিখিল জীবন চাকমা, সার্জেন্ট মোঃ মাহবুবুজ্জামান ফকির, তানভীর আহমদ, সুবির তালুকদারসহ বিআরটিএ সিলেট অফিসের প্রতিনিধি মুজাম্মেল হোসেন ইমন উপস্থিত ছিলেন।

কর্মশালায় বিআরটিএ অফিসের প্রতিনিধির মাধ্যমে ড্রাইভিং লাইসেন্স পেতে আগ্রহী ১০ জন ব্যক্তিবর্গকে লার্নার প্রদান করা হয়। ট্রাফিক বিভাগের উদ্যেগে সিলেট মহানগর এলাকার চৌহাট্টা পয়েন্টে সাপ্তাহের প্রতি সোমবারে এরকম কর্মশালার মাধ্যমে ড্রাইভিং লাইসেন্স প্রদানের এই কার্যক্রমটি অব্যাহত থাকবে বলে জানায় সিলেট মহানগর ট্রাফিক বিভাগ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend