সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী ফারুক আহমেদ

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৯

সদর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক  পদপ্রার্থী ফারুক আহমেদ

সিলেটপ্রেস ডেস্ক :: বহুল প্রতিক্ষিত সিলেট সদর উপজেলার আওয়ামী লীগেরর সম্মেলন ১ নভেম্বর। তৃনমূল থেকে উঠে আসা মুজিব সৈনিক ফারুক আহমেদ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী হয়েছেন।

মুজিব মন্ত্রে দীক্ষিত হয়ে ১৯৮৮ সালে সিলেট সরকারী কলেজে অধ্যয়নকালে ছাত্রলীগের একজন স্বকীয় কর্মী হিসেবে রাজনীতিতে যুক্ত হন।

তারপর তিনি সিলেট সরকারী কলেজের জি এস, সিলেট জেলা ছাত্রলীগের অর্থ সম্পাদক, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক, মহানগর যুবলীগের প্রথম পূর্ণাঙ্গ কমিটির জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদকের দায়িত্ব পালন করেণ।

৪৭বছর বয়সে জীবন ও যৌবনের ৩১টি বসন্ত কেটে যায় আওয়ামী লীগের রাজনীতিতে। তারমধ্যে জামায়াত-বিএনপির জামানায় ১৫ মাস কারাভোগে অতিবাহিত হয় এই মুজিব সৈনিকের।

অন্যায় ও অসত্যের বিরুদ্ধে আপোষহীন নেতা, দাবী ও অধিকার আদায় সংগ্রামের অকুতভয় যোদ্ধা, রাজপথ কাপানো প্রিয় মুখ, নির্যাতিত, ত্যাগী ও মেধাবী সংগঠক দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত সিপাহসালার ফারুক আহমেদ। সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা সাধারণ সম্পাদক পদে তাকে দেখতে এরই মধ্যে বিভিন্ন বৈঠক, আলোচনা সভা করে দাবি জানিয়েছেন।

ফারুক আহমেদ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া, আওয়ামী লীগ প্রধান ও গণতন্ত্রের মানষকন্যা, সফল রাষ্ট্রনায়ক, ডিজিটাল বাংলাদেশ এর স্বপ্নদ্রষ্টা শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী শান্তি সমৃদ্ধিশালী স্বদেশ গড়তে আমি আমার জীবন বিলিয়ে দেওয়ার দৃঢ় প্রত্যয়ে প্রধানমন্ত্রীর ভ্যানগার্ড হয়ে কাজ করতে চাই। সকল অপশক্তির ষড়যন্ত্র নস্যাৎ করার শপথ নিয়ে সিলেট সদর উপজেলা আওয়ামী লীগ সম্মেলনে সাধারন সম্পাদক পদপ্রার্থী হয়েছি। আসা করি দল আমাকে মূল্যায়ন করবে। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ