শৈত্যপ্রবাহ কাঁপাবে আরও দুদিন

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

শৈত্যপ্রবাহ কাঁপাবে আরও দুদিন

সিলেট প্রেস ডেস্ক :- কুয়াশা, হিমেল হাওয়া ও তীব্র শীতের কবলে রাজধানীসহ সারাদেশ। দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে বয়ে যাওয়া মৃদু শৈত্যপ্রবাহ আরও দুদিন পর্যন্ত অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়াবিদ ওমর ফারুক জানান, দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে বয়ে যাওয়া মৃদু শৈত্যপ্রবাহ আগামী মঙ্গলবার (১৪ জানুয়ারি) পর্যন্ত অব্যাহত থাকতে পারে।

আগামী বুধবার (১৫ জানুয়ারি) থেকে বর্তমান পরিস্থিতির কিছুটা উন্নতি হবে এবং তাপমাত্রা বাড়তে থাকবে, পরবর্তী ৪ থেকে ৫ দিন তা অব্যাহত থাকতে পারে।

এর আগে, রবিবার (১২ জানুয়ারি) দেশব্যাপী দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলে জানায় আবহাওয়া অধিদফতর। আরও জানায়, মধ্যরাত থেকে সকাল পর্যন্ত মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে, তা দেশের কোথাও কোথাও বিকাল পর্যন্ত অব্যাহত থাকতে পারে। অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

রবিবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে রংপুর বিভাগের রাজারহাটে ৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস, রাজশাহী বিভাগের ঈশ্বরদীতে ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস, রংপুর বিভাগের তেঁতুলিয়ায় ৯ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। রাজধানীতে সর্বনিম্ন তাপমাত্রা ১৩ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ ১৭ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

সিলেটপ্রেসডটকম//১৩ই জানুয়ারি/সৈয়দ সাইফুল ইসলাম নাহেদ

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend