শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৯

শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেটপ্রেস ডেস্ক :: শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় নগরীর মেন্দিবাগ পয়েন্টস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলনকক্ষে এ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি এহতেশামুল হক চৌধুরী। সভা যৌথভাবে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক একেএম বদরুল আমিন হারুন ও সাংগঠনিক সম্পাদক মো. দিদার হোসেন রুবেল।
সভায় লিখিত প্রতিবেদন পাঠ করেন পরিষদের সাধারণ সম্পাদক একেএম বদরুল আমিন হারুন এবং দ্বি-বার্ষিক আয়-ব্যয়ের অডিট রিপোর্ট পাঠ করেন কোষাধ্যক্ষ আফতাব উদ্দিন। পরে সাধারণ সম্পাদকের প্রতিবেদন, অডিট রিপোর্ট ও বিবিধ বিষয়ে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি এডভোকেট জুবায়ের আহমদ খান, সাবেক সভাপতি আব্দুল মুক্তাদির, ডা. আব্দুল ওয়াহিদ, এডভোকেট ওয়াদুদ, ইঞ্জিনিয়ার মাহমুদুর রশিদ মসরুর, সৈয়দ কামাল আহমদ, এডভোকেট মুজিবুর রহমান, মো. আজাদ উদ্দিন, এডভোকেট জহরুল ইসলাম, এডভোকেট আব্দুল খালিক, রফিকুল ইসলাম মজুমদার, জহির উদ্দিন, শফিকুল হক, কাজি মুজিবুর রহমান প্রমুখ। সভায় পরিষদের সদস্যরা এবং এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, জন্মলগ্ন থেকে শাহজালাল উপশহর কল্যাণ পরিষদ এলাকার অধিবাসীদের নানারকম সুযোগ-সুবিধা নিশ্চিতকল্পে বিভিন্ন সমস্যা নিরসনে সোচ্ছার ভূমিকা পালন করে আসছে। সংগঠনটি বৃহত্তর উপশহরকে নিয়ে আলাদা ওয়ার্ড গঠন, এলাকায় বিভিন্ন স্কুল ও মসজিদ প্রতিষ্ঠা, আইনশৃঙ্খলা রক্ষার্থে পুলিশ ফাড়িঁ স্থাপন এবং জনস্বার্থে সংরক্ষিত ভূমি রক্ষাসহ বিভিন্ন বিষয়ে উদ্যোগী ভূমিকা পালন করে এসেছে। পরিষদের উদ্যোগে বিগত সময়ে ‘কীপ উপশহর ক্লীন’ কর্মসূচি, হোল্ডিং টেক্স বিষয়ে মেয়র ও কাউন্সিলরের সাথে মতবিনিময় সভাসহ বিভিন্ন জনস্বার্থমূলক কর্মসূচি পালন করা হয়েছে। উপশহরবাসীর কল্যাণে আরো বলিষ্ঠ ভূমিকা রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করার ব্যাপারে অঙ্গিকার ব্যক্ত করেন বক্তারা।

সিলেটপ্রেসডটকম /০৮ ডিসেম্বর ২০১৯/এফ কে

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend