শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৯

শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা

সিলেটপ্রেস ডেস্ক :: বাংলাদেশের চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ভ্রাম্যমাণ আদালত। নকশা না মেনে রাজধানীর নিকেতনে বাড়ি করায় আজ সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত তাঁকে জরিমানা করেন।

সকাল থেকে নিকেতন এলাকায় রাজউকের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালাচ্ছেন। জরিমানা করেন, রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন। শাকিব খানের ভগ্নিপতি ও কেয়ারটেকার কাগজপত্র দেখাতে আসলে বাড়ির নকশা সংক্রান্ত অসংগতি ধরা পড়ে। রাজউকের জোন (৪) অথরাইজড অফিসার মোহাম্মদ হোসেন প্রথম আলোকে বলেন, সকাল থেকে নিকেতন এলাকায় রাজউকের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালাচ্ছে। অভিযানের সময় শাকিব খান ওরফে রানা’র বাড়িটি নকশা না মেনে নির্মাণ করা হয়েছে বলে দেখা গেছে। এ কারণে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। রাজউকের তদন্তে দেখা যায়, ওই বাড়ির ছাদটি নকশা মেনে করা হয়নি।

এখন দেশের বাইরে আছেন শাকিব খান। সংযুক্ত আরব আমিরাতের জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার সন্ধ্যায় ‘টি-১০’ ক্রিকেটের উদ্বোধন উপলক্ষে বসেছিল ভারতীয় তারকাদের মেলা। সেখানে একমাত্র বাংলাদেশি তারকা প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন শাকিব খান। দক্ষিণি তারকা মামোত্তি, আতিফ আসলাম, পার্বতী নয়ার রাকুল প্রীত সিংদের সঙ্গে মঞ্চে আলাদাভাবে পারফর্ম করেন শাকিব খান। সেখানে তিনি তাঁর অভিনীত ‘নাম্বার ওয়ান শাকিব খান’ গান দিয়ে পারফর্ম শুরু করেন। এরপর জনপ্রিয় এ নায়ক তাঁর অভিনীত পাগল মন, বেবি জান গানগুলো পারফর্ম করে দর্শকদের মাতিয়ে তোলেন।

সিলেটপ্রেসডটকম /১৮ নভেম্বর ২০১৯/ রাকিব হাসান

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •