শহিদ কর্ণেল তাহের-এর ৪৩তম হত্যা দিবসে জাসদ সিলেট জেলা ও মহানগরের আলোচনা সভা

প্রকাশিত: ১১:১৯ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

শহিদ কর্ণেল তাহের-এর ৪৩তম হত্যা দিবসে জাসদ সিলেট জেলা ও মহানগরের আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :: শহিদ কর্ণেল তাহের-এর ৪৩তম হত্যা দিবসে বাংলাদেশ জাসদ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার(২১ জুলাই) সন্ধ্যায় নগরীর দরগাহগেইটস্থ কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট জেলা সভাপতি আলহাজ্ব কলন্দর আলীর সভাপতিত্বে সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর সভাপতি অ্যাডভোকেট জাকির আহমদ। সভায় বক্তারা বলেন, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সেক্টর কমান্ডার বীর উত্তম শহিদ কর্ণেল আবু তাহেরকে প্রহসনের মাধ্যমে ফাঁসিকাষ্ঠে ঝুলিয়ে হত্যা করেছিল পাকিস্তানিদের প্রেতাত্মারা। বীর উত্তম তাহের কেবল মুক্তিযুদ্ধের একজন সাহসী বীরই ছিলেন না, তিনি ছিলেল বৈষম্যহীন সমাজ বিনির্মাণের একজন অগ্রসৈনিক। সভায় বক্তারা ১৪ দলীয় জোটকে আরো সম্প্রসারিত করে প্রগতিশীল ও মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ করার আহবান জানান।

সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. বাবুল হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মহানগরের সহ-সভাপতি ফেরদৌস আরবী, জেলার যুগ্ম সম্পাদক সৈয়দ মোজাফ্ফর হোসেন, মহানগর জাসদ নেতা তাহমিদ আহমদ, জেলা আদিবাসী বিষয়ক সম্পাদক শৈলেন তালুকদার, নারী বিষয়ক সম্পাদক প্রীতি তালুকদার, সদর উপজেলা সভাপতি সৈয়দ মনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা মনাফ খান, মহানগর ন্যাপের সহ-সভাপতি মো. খুরশীদুল আলম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend