রোটারী সুরমা জোনের সেক্রেটারিদের পক্ষ থেকে মাদ্রাসা শিক্ষার্থীদের খাবার ও শীতবস্ত্র বিতরন

প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

রোটারী সুরমা জোনের সেক্রেটারিদের পক্ষ থেকে মাদ্রাসা শিক্ষার্থীদের খাবার ও শীতবস্ত্র বিতরন

সিলেটপ্রেস ডেস্ক :: রোটারী ইন্টারন্যাশনাল ৩২৮২ এর সুরমা জোনের সকল সেক্রেটারী বৃন্দের উদ্যোগে বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে গোয়াইনঘাট উপজেলাধীন জামেয়া ইসলামিয়া চৌধুরী কান্দি দারুল উলুম হোসাইনিয়া মাদ্রাসার ছাত্রছাত্রীদের মাঝে দুপুরের খাবার এবং শীত বস্ত্র বিতরন করা হয়।
রোটারিয়ান হাবিব আল নুরের সভাপতিত্বে ও রোটারিয়ান ময়নুল ইসলামের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রোটারি ডিস্ট্রিক্ট গর্ভনর এম আতাউর রহমান পীর।
বিশেষ অতিথি হিসেবে- উপস্থিত ছিলেন যথাক্রমে পিডিজি মঞ্জুরুল হল চৌধুরী, পিডিজি ইঞ্জিনিয়ার এম এ লতিফ, ডিস্ট্রিক্ট সেক্রেটারি বাবু নিরেশ চন্দ দাস, ও ফাস্ট লেডি মিসেস ফিরোজা রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রোটারিয়ান পারভেজ আহমেদ, পিপি রিগ্যাল সিটি রোটারিয়ান দেবাশীষ চক্রবর্তী, আরসি সিলেট সাউথ এর প্রেসিডেন্ট রোটারিয়ান কামাল উদ্দিন।
সুরমা জোনের সেক্রেটারি বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- রোটারিয়ান সুহাদ রব চৌধুরী, রোটারিয়ান শাহ মোঃ লোকমান আলী, রোটারিয়ান আহমেদ রশিদ চৌধুরী, রোটারিয়ান শাহ জুনেদ আলী, রোটারিয়ান আলমগীর হোসাইন, রোটারিয়ান জাহাঙ্গির হোসাইন মান্না, রোটারিয়ান নোমান রহমান, রোটারিয়ান ফজলে এলাহি, রোটারিয়ান কামাল উদ্দিন ফুয়াদ, রোটারিয়ান শাহ হাবিবুর রহমান, রোটারিয়ান সাইদুল আলম, রোটারিয়ান আব্দুশ শুক্কুর, রোটারিয়ান ডা. আবু আজাদ ইসহাক, ও রোটারিয়ান এনামুল হক প্রমুখ। উল্লেখ্য: যে উক্ত অনুষ্ঠানের প্রায় শতাধিক গরিব ও অসহায় শিক্ষার্থী ও মাদ্রাসার শিক্ষক বৃন্দ এবং গ্রামের গণ্যমান্য মুরুব্বিয়ানা উপস্থিত ছিলেন।

 

সিলেটপ্রেসডটকম /১১ ডিসেম্বর ২০১৯/এফ কে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend