রাত পোহালেই সিলেট আওয়ামী লীগের সম্মেলন

প্রকাশিত: ৯:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৯

রাত পোহালেই সিলেট আওয়ামী লীগের সম্মেলন

রেজওয়ান আহমদ :: সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকাল ১১টায় সিলেটের ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষো প্রস্তুত করা হয়েছে সুবিশাল মঞ্চ। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

দীর্ঘ কয়েকবছর পর সম্মেলন হওয়ায় নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে উৎসাহ উদ্দীপনা। সম্মেলন সফল করতে ইতিমধ্যে নেতাকর্মীরা কয়েকদিন থেকে প্রচার-প্রচারণা চালিয়েছেন। নগরীকে সাজিয়েছেন নতুন রূপে। পুরু নগরী ছেয়ে গেছে নেতাকর্মীদের ব্যানার, পোস্টার, বিলবোর্ড, তোরণে। বিভিন্ন স্থাপনায় করা হয়েছে আলোকসজ্জা। সম্মেলন উপলক্ষে নেতাকর্মীদের আনন্দের শেষ নেই।

সম্মেলনের তারিখ ঘোষনার পর থেকে নেতাকর্মীদের মাঝে দেখা দেয় উৎসবের আমেজ। এবারের কমিটিতে স্থান করে নিতে আগে থেকেই নেতাদের শুরু হয় দৌড়ঝাঁপ।নেতারা কেন্দ্র থেকে শুরু করে স্থানিয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ শুরু করতে থাকেন। সম্মেলনকে ঘিরে শুরু হয় জল্পনাকল্পনা। কারা আসছেন নতুন কমিটিতে? নতুন না পুরাতনরা? জেলা ও মহানগরের বর্তমান কমিটির নেতারা প্রতিদিন নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা ও প্রস্তুতি সভা করেছেন সম্মেলনকে নিয়ে।


আলিয়া মাদ্রাসা মাঠে সম্মেলনের দিকে তাকিয়ে আছেন নেতাকর্মীরা। কেন্দ্রীয় নেতারা এই মাঠেই ঘোষণা করবেন জেলা ও মহানগর কমিটিতে স্থান পাওয়াদের নাম।

সিলেট জেলা ও মহানগর সম্মেলনে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজসহ কেন্দ্রীয় ও সিলেটের নেতৃবৃন্দ।



আরো পড়ুন : সিলেটে আ.লীগের সম্মেলন : উৎসবে কর্মীরা, নেতারা উৎকণ্ঠায়

সিলেটপ্রেসডটকম /০৪ ডিসেম্বর ২০১৯/ এফ কে

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend