যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রোড দুর্ঘটনায় নিহত ‘মিস পাকিস্তান’

প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রোড দুর্ঘটনায় নিহত ‘মিস পাকিস্তান’

বিনোদন ডেস্ক :: ১ ডিসেম্বর, রোববার। রাত ১১টা ৪০ মিনিট। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের মেরিল্যান্ডের কলেজ পার্ক, ২০০ নম্বর রোড। নিজের মার্সিডিজ গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ‘মিস পাকিস্তান ২০১২’ জানিভ নাভিদ। হঠাৎ মোড় ঘুরতেই ঘটে দুর্ঘটনা। ফুটপাতের ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে গেল গাড়ি। মাত্র ৩২ বছর বয়সেই নিভে যায় এই সুন্দরী মডেলের জীবনপ্রদীপ। ৪ ডিসেম্বর বুধবার তাঁর দাফন সম্পন্ন হয়েছে। ‘ডেইলি মেইল’-এর অনলাইন সংস্করণ থেকে জানা গেছে এই খবর।

ঘটনাস্থলেই গাড়ি থেকে ছিটকে পড়ে মারা যান দশম ‘মিস পাকিস্তান’ জানিভ নাভিদ। দ্রুত তাঁকে কাছের একটি হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার সময় আর কেউ গাড়িতে ছিলেন না। ডাক্তারি পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে, জানিভ নাভিদ মাদকাসক্ত ছিলেন না।

জানিভ নাভিদ ১৯৮৭ সালের ১৯ এপ্রিল পাকিস্তানের লাহোরে জন্মগ্রহণ করলেও তিনি দীর্ঘদিন ধরে নিউইয়র্কের পোমোনাতে বাস করতেন। নিউইয়র্কের পেস বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সম্পন্ন করেন। ২০১২ সালে কানাডার টরন্টোতে তাঁকে ‘মিস পাকিস্তান ওয়ার্ল্ড’ খেতাব দেওয়া হয়। একই বছর তিনি ‘মিস আর্থ ২০১২’ বিজয়ী হন। মৃত্যুকালে জানিভ নাভিদ বাবা, মা, স্বামী আর দুই ভাই রেখে গেছেন।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রোড দুর্ঘটনায় নিহত ‘মিস পাকিস্তান’‘মিস পাকিস্তান ওয়ার্ল্ড’ আয়োজনের সভাপতি সোনিয়া আহমেদ এই মৃত্যুর ঘটনাকে ‘দুঃখজনক’ আর ‘মর্মান্তিক’ উল্লেখ করে ‘পিপল ম্যাগাজিন’কে বলেছেন, ‘আমরা নাভিদকে পাকিস্তানকে আন্তর্জাতিকভাবে তুলে ধরার জন্য দারুণ প্ল্যাটফর্ম দিয়েছিলাম। তাঁর মৃত্যুর সংবাদে আমরা অত্যন্ত মর্মাহত।’

‘মিস পাকিস্তান ওয়ার্ল্ড’ আয়োজনের সভাপতি সোনিয়া আহমেদ এই মৃত্যুর ঘটনাকে ‘দুঃখজনক’ আর ‘মর্মান্তিক’ উল্লেখ করে ‘পিপল ম্যাগাজিন’কে বলেছেন, ‘আমরা নাভিদকে পাকিস্তানকে আন্তর্জাতিকভাবে তুলে ধরার জন্য দারুণ প্ল্যাটফর্ম দিয়েছিলাম। তাঁর মৃত্যুর সংবাদে আমরা অত্যন্ত মর্মাহত।’

উল্লেখ্য, প্রাথমিকভাবে জানিভ নাভিদের মৃত্যুর সংবাদ গোপন রাখা হয়। দাফন সম্পন্ন হওয়ার পর তাঁর মৃত্যুর খবর আন্তর্জাতিক মিডিয়ায় আসে।

 

 

 

সিলেটপ্রেসডটকম/ ১৪ ডিসেম্বর ২০১৯/কামরুজ্জামান

Send this to a friend