যুক্তরাজ্য কমিউনিটি নেতা ইবশা চৌধুরীকে বিমানবন্দরে সংবর্ধনা

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

যুক্তরাজ্য কমিউনিটি নেতা ইবশা চৌধুরীকে বিমানবন্দরে সংবর্ধনা

সিলেটপ্রেস ডেস্ক :: যুক্তরাজ্য কমিউনিটি নেতা, গ্রেটার সাসেকস্ যুবলীগের সাবেক সহ সভাপতি ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাজ্য সভাপতি ইবশা আহমদ চৌধুরীকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৬ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ১টায় বিমানবন্দরে এসে পৌছলে তাকে এই সংবর্ধনা জানানো হয়।

সংবর্ধনাপ্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, প্রবাসে থেকেও ইবশা চৌধুরী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বাস্তবায়ন ও রাষ্ট্রনায়ক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নে আন্তরিকতার সহিত যে কাজ করে যাচ্ছেন এজন্য সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।

সিলেট মহানগর যুবলীগ নেতা ফাইয়াজ খান সলিটের পরিচালনায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, আনিসুজ্জামান আনিস, নাজমুল ইসলাম চৌধুরী, সাইদুর রহমান, রূপম আহমদ, সাকারিয়া হোসেন সাকির, ইমদাদ হোসেন ইমু, ইসলাম উদ্দিন, ইয়াসিন আহমদ, আল মুমিন, আজহার উদ্দিন সিজিল, নাজিম উদ্দিন রাজন, কাশেম আহমদ, সাবেল আহমদ, রুহুল আমিন, রাইসুল ইসলাম, জিয়াউর রহমান লিমন, ফয়েজ আহমদ, লন্টু গুপ, নজরুল ইসলাম, অমিত জিত, সুলতান আহমদ, মনোয়ার আহমদ, নুরুল আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি

সিলেটপ্রেসডটকম/১৬ জানুয়ারি ২০২০/এফ কে

Send this to a friend