মেয়র আরিফের কথা দেওয়ার ১৭দিন অতিবাহিত হলেও এখনো খোলেনি ক্বীনব্রীজ

প্রকাশিত: ১০:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৯

মেয়র আরিফের কথা দেওয়ার ১৭দিন অতিবাহিত হলেও এখনো খোলেনি ক্বীনব্রীজ

দক্ষিণ সুরমা প্রতিনিধি :: সিটি মেয়র আরিফুল হক চৌধুরী ক্বীণ ব্রীজ খোলে দেওয়ার আশ্বাস প্রদানের ১৭দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত ব্রিজ খোলে দেওয়া হয়নি। এতে শিক্ষার্থী, রোগী, ব্যবসায়ী, জনসাধারণ ও দক্ষিণ সুরমাবাসী প্রতিনিয়ত যাতায়াতে দুর্ভগ ও কষ্ট পোহাতে হচ্ছে।

স্টেশনরোড ব্যবসায়ী সমিতির সহ সভাপতি হাজী আব্দুস ছত্তারের সভাপতিত্বে সিলেট উন্নয়ন সংস্থার সভাপতি আলী আহমদের পরিচালনায় গত ৬ অক্টোবর রাতে ক্বীনব্রিজ সংলগ্ন মৌবন মার্কেটের সামনে বিক্ষুব্ধ অভিভাবক, ব্যবসায়ী, ভুক্তভোগী জনসাধারণ ও দক্ষিণ সুরমাবাসীকে নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় এসব কথা বলেন বক্তারা।

বক্তারা আরো বলেন, অনতিবিলম্বে ব্রীজ খোলে দেওয়ার জোর দাবী জানান। বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, সংস্কার কাজ না করে এভাবে ব্রীজ বন্ধ রাখা হলে দক্ষিণ সুরমার সর্বস্তরের জনসাধারণ ঐক্যবদ্ধ হয়ে ব্রীজ খোলতে বাধ্য করবে।

সভায় ব্রীজ খোলে দেওয়ার দাবীতে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, সিলেট সিটি মেয়র, সিলেটের জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য গত ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে দক্ষিণ সুরমায় কীনব্রিজের মুখে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত হয়ে মেয়র আরিফুল হক চৌধুরী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আলাপ-আলোচনা করে হাল্কা যানবাহান চলাচলের জন্য অচিরেই কীনব্রিজ খোলে দেওয়ার আশ্বাস প্রদান করেন। আশ্বাস দেওয়ার পর এখন পর্যন্ত ব্রীজ খোলে না দেওয়ায় দক্ষিণ সুরমাবাসী ক্ষুদ্ধ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend