মাহা দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ-২০১৯ ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৭, ২০১৯

মাহা দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ-২০১৯ ফাইনাল অনুষ্ঠিত

সিলেটপ্রেস ডেস্ক :: সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে , সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ও দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির পরিচালনায় এবং সিলেট এর স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান ‘মাহা’ কর্তৃক দ্বিতীয়বারের মত পৃষ্ঠপোষকতায় “মাহা দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ-২০১৯” এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান ৬ ডিসেম্বর ২০১৯ শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় আজাদ স্পোর্টিং ক্লাব ২-০ গোলে ইয়ুথ সেন্টার ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। আজাদ স্পোর্টিং ক্লাবের পক্ষে ১০ নং জার্সিধারী খেলোয়াড় রাসেল ও ১১ নং জার্সিধারী খেলোয়াড় হাসান ১ টি করে গোল করেন।

ফাইনাল খেলা পরবর্তী পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য ও পুরষ্কার প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী এবং উক্ত লীগের স্পন্সর প্রতিষ্ঠার মাহা’র স্বত্ত্বাধিকারী মাহি উদ্দিন আহমদ সেলিম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবীর ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট আব্দুল মালিক রাজা ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সভাপতি আক্কাছ উদ্দিন আক্কাই এবং স্বাগত বক্তব্য প্রদান করেন দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক রিয়াজ উদ্দিন হেলাল ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য সমর চৌধুরী ও মাসুক মিয়া, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্রীড়া অফিসার মো. মাজহারুল মজিদ, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দীপাল কুমার সিংহ, দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সদস্য এইচ.এম.এ. মালীক ইমন, বাবুল মিয়া, কয়ছর আহমদ ও রুবেল আহমদ নান্নু, সিলেট জেলা ক্লাব সমিতির সাধারণ সম্পাদক হাজী মিলাদ আহমদ প্রমুখ, ডিসিপ্লিনারী কমিটির সদস্য আব্দুল বারী প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।
ম্যান অব দ্যা ফাইনাল মনোনীত হন আজাদ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড় রাসেল।

সিলেটপ্রেসডটকম/০৭ ডিসেম্বর ২০১৯/ এফ কে

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend