মহানগর আ’লীগের সম্পাদক অধ্যাপক জাকির হোসেনকে হকার্স লীগের সংবর্ধনা

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২০

মহানগর আ’লীগের সম্পাদক অধ্যাপক জাকির হোসেনকে হকার্স লীগের সংবর্ধনা

সিলেটপ্রেস ডেস্ক :: সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনকে সিলেট মহানগর হকার্স লীগের পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৬ জানুয়ারি বৃহস্পতিবার রায়নগরস্থ তার নিজ বাসভবনে এই সংবর্ধনা প্রদান করেন হকার্স লীগের নেতৃবৃন্দ।

এসময় তিনি হকার্স লীগের নেতৃবৃন্দের উদ্দেশ্যে বলেন, ফুটপাত, রাস্তা, দখল মুক্ত করে জনসাধারণ যাতে স্বাচ্ছন্দ্যে চলাচল করতে এব্যাপারে তাদের খেয়াল রাখতে আহ্বান জানান। প্রকৃত হকার্সদের স্থায়ী পুণর্বাসনে তিনি সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর হকার্স লীগের সভাপতি মো. রফিকুল আলম, সহ সভাপতি মো. ইয়াসিন, সাধারণ সম্পাদক মো. আতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মানিক মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. আবুল বাশার, হকার্স লীগের সিনিয়র সদস্য মো. নুরুল মিয়া, উপদেষ্টা রাসেন্দ্র পাল, লালদিঘী হকার্স লীগের সভাপতি মো. ইউসুফ আলী, স্টেডিয়াম শাখার সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হকার্স লীগ নেতা আবুল কাশেম, নাজিম উদ্দিন, রাহীন আহমেদ, এনায়েত হোসেন, উপদেষ্টা শফিকুর রহমান, মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

 

সিলেটপ্রেসডটকম/১৬ জানুয়ারি ২০২০/এফ কে 

Send this to a friend