বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের জুলুম অত্যাচারের বিরুদ্ধে যুবদলকে জেগে উঠতে হবে

প্রকাশিত: ১২:১৩ পূর্বাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯

বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের জুলুম অত্যাচারের বিরুদ্ধে যুবদলকে জেগে উঠতে হবে

সিলেটপ্রেস ডেস্ক :: বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, সরকার ও তার কালোবাজারীদের মাধ্যমে লাগামহীন দ্রব্যেমূল্য বৃদ্ধি করে সাধারণ মানুষের উপর জুলুম-অত্যাচার করে দেশকে অস্থিতিশীলের দিকে নিয়ে যাচ্ছে। রাতের আধাঁরের নির্বাচিত বিনা ভোটের এই সরকার জনগণের দুঃখ, দুর্দশা, জান-মাল হেফাজতে আজ ব্যর্থতার পরিচয় দিচ্ছে। লাগামহীন দুর্নীতির ফলে সাধারণ মানুষ আজ দিশেহারা। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের জুলুম অত্যাচারের বিরুদ্ধে যুবদলকে জেগে উঠতে হবে। যুবদলকে তিনি তৃণমূল থেকে দক্ষ নেতৃত্বে সুসংগঠিত করার আহ্বান জানান।
তিনি ১৯ নভেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেট সদর উপজেলা যুবদল কর্তৃক আয়োজিত নব গঠিত জেলা যুবদলের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু সভাপতি বক্তব্যে বলেন, দীর্ঘ ১৯ বছর পর সিলেট জেলা যুবদলের কমিটি গঠন করা হয়েছে। অনেকের ত্যাগ-ঘাম দীর্ঘ সময় থেকে উপেক্ষিত। তাই যুবদলকে তৃণমূল থেকে যোগ্য, ত্যাগী, পরিশ্রমী, বিগত দিনের আন্দোলন সংগ্রামে বাজিরাখা নেতাদের দিয়েই কমিটি গঠন করা হবে।
জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ ও সদস্য মিজানুর রহমান নেছার এবং লিটন আহমদের যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাবেক সদস্য শাহ জামাল নুরুল হুদা, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা বিএনপি নেতা তারেক কালাম, যুবদল নেতা আশরাফ উদ্দিন ফরহাদ, রুহুল কুদ্দুছ চৌধুরী হামজা, জেলা বিএনপির সদস্য আবুল কাশেম, আবুল হাসনাত, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, সিলেট জেলা যুবদলের সদস্য অলি চৌধুরী, ফখরুল ইসলাম রুমেল, মহানগর সদস্য এস. এম. পলাশ, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আফসান, সদর যুবদল নেতৃবৃন্দের মত প্রকাশ করেন কামাল আহমদ, নুরুল হক, শাহজাহান, জুয়েল আহমদ, সালাম আহমদ, শামসুদ্দিন, আব্দুর রকিব, মঈন আহমদ, মঈন আহমদ, আলাউর রহমান, আব্দুল আহাদ রানা, জাকির হোসেন, মাছুম আহমদ, সিদ্দিকুর রহমান রুহেল, মোশাহিদ আহমদ, সেলিম আহমদ, জয়নাল আবেদীন, শামীম আহমদ, আলী আহমদ, রাজু আহমদ, দেলওয়ার হোসেন, জামাল আহমদ, শামসুদ্দিন, রকিব আহমদ, জয়নুদ্দিন, আসার আহমদ, আমিন উদ্দিন।
অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আনোয়ার হোসেন মানিক, আখতার আহমদ, সুয়াইবুর রহমান সুজান, তোফাজ্জুল হোসেন চৌধুরী বেলাল, শাহেদ আহমদ চমন, আ.ফ.ম. কামাল, সুমন আহমদ, শাহেদ আহমদ, রেদওয়ান আহমদ, রায়হান আহমদ, ওলিউর রহমান ওলি, জুনেদ আহমদ, এম. জে বাপ্পী, মতিউর রহমান আফজল, সাইফুল ইসলাম, এহতেশামুল হক সবুজ, ওসমান গণি, আলীম উদ্দিন আলম, টিপু আহমদ প্রমুখ।

সিলেটপ্রেসডটকম /২০ নভেম্বর ২০১৯/এফ কে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ