বীর সন্তানদের বিজয়ের মাসে বিনম্র শ্রদ্ধা : পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

বীর সন্তানদের বিজয়ের মাসে বিনম্র শ্রদ্ধা : পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া

জাবেদ এমরান :: সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া (বিপিএম) বলেছেন, বীর মুক্তিযোদ্ধারা যদি দেশ স্বাধীন না করতেন আজ আমাদের স্বাধীনভাবে কথা বলা সম্ভব হতো না। সেই সব বীর সন্তানদের বিজয়ের মাসে বিনম্র শ্রদ্ধা। বাংলাদেশ পৃথিবীর বুকে ছোট্র একটি দেশ। যে দেশে যাবেন দেখবেন আমার দেশের লাল-সবুজ পতাকা উড়ছে। এই অবদান মুক্তিযোদ্ধাদের।

বৃহস্পতিবার (১১ ডিসেম্বর) সিলেট জেলা পুলিশ লাইন্সের বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে সিলেট জেলা পুলিশের আয়োজনে জেলার বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেশ স্বাধীন হওয়ায় বাংলাদেশ পুলিশবাহিনী গঠিত হয় তার জন্য বীর মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে গোলাম কিবরিয়া আরো বলেন, এক কোটি বাঙালি দেশের বাহিরে অবস্থান করছেন। তাদের মাধ্যমে পুরো পৃথিবীতে আমাদের দেশের প্রতাকা উড়ছে।বিজয় দিবসে পুলিশবাহিনীর কর্মকর্তাদের সম্মাননা জানানো হয়। প্রথমবারের মত সিলেটের বীর মুক্তিযোদ্ধাদের সম্মান জানাতে এধরনে অনুষ্ঠান করায় জেলা পুলিশ সুপারকে তিনি ধন্যবাদ জানান।

সিলেট পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বিপিএম এর সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো: মাহবুবুল আলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট রেঞ্জ ডিআইজি মো: কামরুল আহসান বিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র বিপিএম (বার)।

আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সিলেট জেলা ইউনিট কমান্ডার শ্রী সুব্রত চক্রবর্তী জুয়েল, ডেপুটি কমান্ডার অধ্যাপক সিরাজুল ইসলাম (বীরপ্রতীক), ভবতোষ রায় বর্মণ, আব্দুল খালিক, আব্দুল মালেক (বীরপ্রতীক), বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আশিষ কুমার দাস (অবসরপ্রাপ্ত পুলিশ সুপার), বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক, সেলিম আহমদ ফলিক ও অন্যান্য বীর মুক্তিযোদ্ধা। আরো ছিলেন সিলেট জেলা ও মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

 

সিলেটপ্রেসডটকম /১২ ডিসেম্বর ২০১৯/এফ কে 

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend