বিশ্বনাথে বিদ্যুৎ সচেতনতা বিষয়ক গণশুনানী

প্রকাশিত: ১২:৪৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৯

বিশ্বনাথে বিদ্যুৎ সচেতনতা বিষয়ক গণশুনানী

রোহেল উদ্দিন,বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে বৃহস্পতিবার ৫ সেপ্টেম্বর উপজেলার রামপাশা ইউনিয়নে বিদ্যুৎ সচেতনতা বিষয়ক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের উদ্যোগে এর আয়োজন করা হয়। রামপাশা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত গণশুনানীতে বিদ্যুৎ গ্রাহকরা নিজেদের অভিযোগ ও কাঙ্খিত সেবা পাওয়ার বিষয়গুলো পল্লী বিদ্যুৎ সমিতির উর্ধ্বতন কর্তৃপক্ষের সামনে তুলে ধরেন।
গণশুনানীতে ইউনিয়নের বিভিন্ন স্তরের মানুষের নানান প্রশ্নের উত্তর দিয়ে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ জনসাধারণকে অবহিত করেন অনেক সময় অতিরিক্ত বিল আসার একটি অন্যতম কারণ হয় ওয়ারিং। তাই নিজেদের বাড়িতে উন্নত মানের মালামাল ব্যবহার করে ও প্রশিক্ষকপ্রাপ্ত ইলেক্ট্রিশিয়ান দিয়ে ওয়ারিং করালে এই সমস্যার সমাধান হবে। আর কেউ নিজেদের বাড়িতে এসি লাগালে অবশ্যই পল্লী বিদ্যুৎ-এর স্থানীয় জোনাল অফিসকে সে ব্যাপারে অবহিত করতে হবে। কারণ ওই এলাকার ট্রান্সফরমারে ওই লোড আছে কি না তা না জেনে অতিরিক্ত হারে বিদ্যুৎ ব্যবহার করা হলে দূর্ঘটনার আশংঙ্খা থাকে।

রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও পল্লী বিদ্যুৎ সমিতি বিশ্বনাথ জোনাল অফিসের ওয়ারিং পরিদর্শক হাবিবুর রহমানের পরিচালনায় গণশুনানীতে বক্তব্য রাখেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার প্রকৌশলী নাজমুল হাসান, হিসাব সহকারী মাহবুব আলম, রামপাশা ইউনিয়ন পরিষদের মেম্বার আবুল খয়ের, জামাল উদ্দিন, বৈরাগী বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবদুস শহিদ, বিদ্যুৎ গ্রাহকদের মধ্যে আনোয়ার আলী, ফখর উদ্দিন, ফয়েজ উদ্দিন, শরীফ উদ্দিন। গণশুনানীর শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ আবদুল কাইয়ুুম।

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend