বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর সাথে- জুড়ী অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর সাথে- জুড়ী অনলাইন প্রেসক্লাবের মতবিনিময়

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি :: বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ আলহাজ্ব শাহাব উদ্দিন এম.পি’র সাথে মৌলভীবাজারের জুড়ীতে জুড়ী অনলাইন প্রেসক্লাবের নব নির্বাচিত নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা আজ রবিবার (১২/জানুয়ারি ২০২০ ইং) দুপুরে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় জুড়ী অনলাইন প্রেসক্লাবের অনলাইন, প্রিন্ট, ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বন পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী, স্থানীয় সাংসদ আলহাজ্ব শাহাব উদ্দিন কে ফুলের তুড়া দিয়ে বরন করে নেন জুড়ী অনলাইন প্রেসক্লাবের সভাপতি ফ্রিল্যান্স ক্রাইম জার্নালিস্ট এস এম জালাল উদ্দিন, নব নির্বাচিত সাধারণ স¤পাদক হাবিবুর রহমান খান, দপ্তর স¤পাদক জালালুর রহমান, তথ্য প্রযুক্তি বিষয়ক স¤পাদক জাহিদুল ইসলাম জায়েদ, প্রচার ও প্রকাশনা স¤পাদক ফয়ছল মাহমুদ, সদস্য আবুল খায়ের সাইমন ও জহিরুল ইসলাম প্রমূখ।

জুড়ী অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, জুড়ী থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, প্রেসক্লাবের উপদেষ্টা সদস্য ইমরুল ইসলাম ও সহযোগী সদস্য এডভোকেট আব্দুল মতিন এ সময় উপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতৃবৃন্দ জুড়ী উপজেলায় কর্মরত জুড়ী অনলাইন প্রেসক্লাবের সকল সাংবাদিকদের পেশাগত কাজে আন্তরিক ভাবে মন্ত্রী মহোদয়ের সহযোগিতা কামনা করেন। সভায় জুড়ী অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে বন, পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন আহমদ এম.পি বরাবরে সাংবাদিকদের বিভিন্ন দাবী দাওয়া নিয়ে একটি আবেদনপত্র প্রদান করা হয়।

 

সিলেটপ্রেসডটকম/১৩ জানুয়ারি ২০২০/এফ কে 

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend