প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের মেধাবৃত্তি- ১৯ ফলাফল প্রকাশ

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৯

প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের মেধাবৃত্তি- ১৯ ফলাফল প্রকাশ

সিলেটপ্রেস ডেস্ক :: প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশের ৩য় মেধাবৃত্তির ফলাফল গতকাল সোমবার প্রকাশ করা হয়েছে। বৃত্তি পরীক্ষায় ৩য় থেকে ৮ম শ্রেণি পর্যন্ত প্রায় ১ হাজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। তন্মধ্যে প্রায় ১’শ জন শিক্ষার্থী মেধাবৃত্তি লাভ করেছে।
ক্লাব সভাপতি লায়ন মো. আসাদুল হক আসাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল্লাহ আল হেলালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলাফল ঘোষণা করেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ৭১ টিভি সিলেটের ব্যুরো চিফ ইকবাল মাহমুদ। বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের রোল নং নি¤œরুপঃ সম্মিলিত মেধা তালিকায় ২০৭২, ট্যালেন্টপুল- ২১৬০,২১৫৭,২১৪৯,২০৪৯,১৯৪১,১৯২৯।গ্রেড-এ-২০৫৪, ২১৬৭,২১৩৬,২১৫১,২১৫৫,২১৫৩,২১৫৪,২১৭৩,২০৩৬,২০৩৫,১৯১৯,১৯৪৪,১৯৪৩,১৯৪৬,২০১৮,২১৭২,১৯৪৬
গ্রেড-বি-২০৪৫,২০৫৫,২১৫০,২১৬৬,১৯২৯,২০৮৫,২০০৭,২০০৪,১৯০৯,২০০৮,২১৭৫,২১৯২,২০০৬,২১১১,২১১৭,১৯১৮,২০৫৭,২১৫৫,২০৪৩,২০০৯,২০৬৩,২১৯৩,১৯৬০,১৯৩৪,২০৮৪,২১৪০,২১৯৪,২১২৯,১৯৮৩,২১৯১,১৯১০,১৯০৩,১৯৫২,২০১৯,২০৫০,২০৫৩,১৯৪০,১৯২৪,২০১১,২১০৯,২১২১,২০০২,১৯০৩,১৯৩৬,১৯৩৭,২০১৬,১৯১০,২০৫৪,২১৬২,১৯১১,১৯১৩,২১৭১,২০৭৪,২০৪০,২০৭৫,২০৭০,২০৮৫,২১৭৩,২১৬০।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্যাসিফিক ক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন। তদুপরি সংগঠনটিকে যুগের সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে হবে। প্রকৃত মেধাবীদের খুজে ও মানব কল্যাণে ব্যতিক্রমী উদ্যোগ ও চিন্তার বিকাশ খুবই গুরুত্বপূর্ণ। সংগঠনের সহ-সভাপতি হাজী সিহাব উদ্দিনের কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনটির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ফারুক আহমদ। আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহ-সভাপতি মতিউর রহমান, ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন, মো. ইয়াসিন আলী, আশিক উদ্দিন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সাকুর, সহ-সাংগঠনিক সম্পাদক বশির আহমদ রায়হান, সমাজসেবা সম্পাদক আতিকুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর খান রাজু, শিক্ষা সম্পাদক শামসুজ্জামান, আন্তর্জাতিক সম্পাদক ছালেহ আহমদ, সাহিত্য প্রকাশনা সম্পাদক কবির আহমদ, আইন বিষয়ক সম্পাদক ওয়াহিদ মিয়া, সহ-শিক্ষা সম্পাদক আপন তাহসান, সহ-স্বাস্থ্য সম্পাদক ডা. আব্দুল আওয়াল, সদস্য রিয়াজ আহমদ, রকিব আহমদ, ইউসুফ আলী এবং মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সুমন চক্রবর্তী ও আবুল হোসেন। আগামী ২১ ডিসেম্বর ২০১৯ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে সংবর্ধিত করা হবে।

 

সিলেটপ্রেসডটকম /২৬ নভেম্বর ২০১৯/ এফ কে 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ