নগরী থেকে মোটর সাইকেল চুরি, আটক ১

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৯

নগরী থেকে মোটর সাইকেল চুরি, আটক ১

সিলেটপ্রেস প্রতিবেদক :: নগরীর সুবিদবাজারস্থ ফিজা এন্ড কোং এর সামন থেকে মোটর সাইকেল চুরির ঘটনায় এক যুবককে আটক করেছে এস.এম.পি পুলিশ। ২৪ নভেম্বর রোববার বিকেল ৫টায় এক অভিযান চালিয়ে মদিনা মার্কেট থেকে সিএনজি সহ এই চুরকে আটক করা হয়।
জানা যায়, মোটর সাইকেলের মালিক তাসনিম হাসান নামের ঐ ব্যক্তি আনুমানিক বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর সুবিদাবাজারস্থ ফিজা এন্ড কোং এর সামনে মোটর সাইকেল ডিসকভার ১২৫ সিসি কালো ও নীল রংয়ের যার নং সিলেট-হ-১৫-১৬৪৭, চেসিস নং- গউ২অ১৫ইত৪ঐডগ৯১৬৪৫, ইঞ্জিন নং- তণডঐগ৬০৭০৭ রেখে হোসেন টাওয়ারে তার ব্যবসা প্রতিষ্ঠানে যান। পরে তিনি বিকেল ৪টায় এসে দেখেন নির্দিষ্ট স্থানে তার গাড়িটি নেই। অনেক খোঁজাখোজির পরও গাড়িটির কোন সন্ধান না পেয়ে পুলিশ কন্ট্রোল রুমে ফোন করেন তিনি। পরে সিলেট কোতোয়ালী মডেল থানার সহকারি পুলিশ কমিশনার নির্মলেন্দু চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঐ স্থানের সিসিটিভি ফুটেজ দেখে তাৎক্ষণিক অভিযান চালান। সন্ধ্যার দিকে মদিনা মার্কেট থেকে ওই চুর চক্রের একজন সদস্যকে সিএনজি (সিলেট-থ-১৩-০১৫৪) সহ আটক করে পুলিশ। এ ব্যাপারে থানায় জিজ্ঞাসাবাদ চলছে।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালী মডেল থানার সহকারি পুলিশ কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী জানান, খবর পেয়ে আমি নিজে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করি। পরে স্থানীয় একটি সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে অভিযান চালিয়ে সন্ধ্যার দিকে একটি সিএনজি সহ চুর চক্রের ঐ সদস্য আটক করি। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে।

 

সিলেটপ্রেসডটকম /২৫ নভেম্বর ২০১৯/ রাকিব হাসান 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ