জুড়ীতে উপদেষ্টা সভাপতির সাথে নবনির্বাচিত কমিটির মতবিনিময় সভা

প্রকাশিত: ১০:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

জুড়ীতে  উপদেষ্টা সভাপতির সাথে নবনির্বাচিত কমিটির মতবিনিময় সভা

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ীতে জুড়ী অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ (১২/জানুয়ারি ২০২০ ইং) জুড়ী অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা, প্রবীন সাংবাদিক বদরুল হোসেনের সাথে এক সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা করা হয়।

নবনির্বাচিত জুড়ী অনলাইন প্রেসক্লাবের সভাপতি ফ্রিল্যান্স ক্রাইম জার্নালিস্ট এস. এম. জালাল উদ্দিনের নেতৃত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জুড়ী অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান, দপ্তর সম্পাদক জালালুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জায়েদ, সদস্য জহিরুল ইসলাম প্রমূখ।

জুড়ী অনলাইন প্রেসক্লাবের কর্মরত জুড়ীর অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা এ সময় ৭১ রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ও জুড়ী উপজেলার প্রবীন এই সাংবাদিক নেতার নিকট আগামীর কাংখিত লক্ষ্য পৌঁছতে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা নেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক নেতা বদরুল হোসেন আগামীর সুন্দর ও সফলভাবে জুড়ীর অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকতাকে জুড়ীর ইতিহাসে একটি মাইলফলক এবং সাংবাদিক সমাজের প্রতি সাধারণ মানুষের আস্থা অর্জন ও শ্রদ্ধা বোধ সৃষ্টির লক্ষ্য কাজ করার পরামর্শ প্রদান করেন।

রিপোর্টিংয়ের ক্ষেত্রে পর্যাপ্ত তথ্য, প্রমানাদী সহ যাচাই বাছাই করে সংবাদ পরিবেশনের ওপর ও গুরুত্ব আরোপ করেন। পাশাপাশি দেশে বর্তমান সরকারের চলমান উন্নয়ন মূলক কর্মকান্ডকে তুলে ধরার পাশাপাশি জনস্বার্থে, বৃহত্তর স্বার্থে, জুড়ীর উন্নয়নের স্বার্থে জুড়ীতে জুড়ীর কলম সৈনিকদের এগিয়ে আসার আহবান জানান।

জুড়ী অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা পরিষদের সম্মানিত সভাপতি উপস্থিত জুড়ী অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের পেশাগত কাজে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

 

 

সিলেটপ্রেসডটকম/১৩ জানুয়ারি ২০২০/এফ কে

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend