বিশ্বনাথের খাজাঞ্চী একাডেমীতে আলোচনা সভা
জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কোন বিতর্ক থাকতে পারে না -এমপি মোকাব্বির খান

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৯

<span style='color:#077D05;font-size:19px;'>বিশ্বনাথের খাজাঞ্চী একাডেমীতে আলোচনা সভা</span> <br/> জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে কোন বিতর্ক থাকতে পারে না -এমপি মোকাব্বির খান

সিলেটপ্রেস প্রতিনিধি বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী একাডেমীতে স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খানের আগমণ উপলক্ষে এক আলোচনা সভা গত সোমবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের ভূমিদাতা ও প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুল হান্নানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কোন বিতর্ক থাকতে পারে না। তিনি হাজার বছরের শ্রেষ্ট সন্তান। তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর নীতি আদর্শ ও মূল্যবোধ সত্যিকারে ধারণ করে তারা কখনই দুর্নীতি করতে পারে না। বঙ্গবন্ধুর নীতি আদর্শ ও মূল্যবোধকে ধারণ করে আমি এগিয়ে যাচ্ছি। এসময় তিনি খাজাঞ্চী একাডেমী এমপিওভুক্ত ও ভবন নির্মাণ সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
সংগঠক আক্তার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- স্থানীয় ইউপি চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, বিদ্যালয়ের প্রধান পরিচালক যুক্তরাজ্য প্রবাসী আব্দুস শহিদ, সমাজসেবক কবির আহমদ কুব্বার, আওয়ামী লীগ নেতা এইচ এম ফিরুজ আলী, শংকর চন্দ্র ধর, সমর কুমার দাস, যুক্তরাজ্য প্রবাসী মাওলানা নুরুর রহমান, সাংবাদিক এমদাদুর রহমান মিলাদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমাম উদ্দিন ও ম্যানেজিং কমিটির সদস্য মোস্তাক আহমদ মোস্তফা। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ১০শ্রেণীর ছাত্র ছাদিকুর রহমান।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আলকাছ আলী, প্রবাসী ইজ্জাদ মিয়া, সাবেক মেম্বার নুরুল আমিন, প্রবীণ মুরব্বি আব্দুস সালাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা মাজবুবুল আলম শাওন, থানার এসআই দেবাশীষ শর্ম্মা, উপজেলা গণফোরামের আহবায়ক নিজাম উদ্দিন, সদস্য সচিব তরিকুল ইসলাম শামিম, ম্যানেজিং কমিটির সদস্য শওকত মিয়া, সাইদুর রহমান, আক্তার হোসেন, সংগঠক সাইফুর রহমান ছফা, সুলতান আহমদ, লালা মিয়া, আব্দুল্লাহ আল মামুন, জামাল আহমদ, রিপন মিয়া, ফরিদ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

 

সিলেটপ্রেসডটকম /১১ ডিসেম্বর ২০১৯/এফ কে 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend