কোম্পানীগঞ্জে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

প্রকাশিত: ১:৪২ পূর্বাহ্ণ, জুলাই ২১, ২০১৯

কোম্পানীগঞ্জে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

নিউজ ডেস্ক :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ঘুরতে গিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী পানিতে ডুবে মৃত্যুর দুই সপ্তাহের মাথায় এবার পানিতে ডুবে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার (২০ জুলাই) বিকেল ৩টার দিকে উপজেলার পর্যটনকেন্দ্র সাদাপাথর জিরো পয়েন্ট এলাকায় এ ঘটনা ঘটে। মৃত সাইফুল ইসলাম (২৪) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার নিয়ামত গ্রামের বাসিন্দা ও সিলেট সরকারি কলেজের ডিগ্রির ছাত্র।

স্থানীয়রা জানান, শনিবার বিকেল ৩টার দিকে সাইফুল তার বন্ধুদের নিয়ে সাদাপাথর এলাকায় বেড়াতে যান। এ সময় স্থানীয় নৌকার মাঝি তাকে লাইফ জ্যাকেট দিলে সেটি না পরেই পানিতে নামেন। প্রবল স্রোতের মাঝে নদী পার হতে গেলে নিরাপত্তায় নিয়জিত কর্মীরা বাধা দেয়। বাধা না মেনেই নদী পার হতে গিয়ে স্রোতের টানে কলেজছাত্র সাইফুল পানিতে তলিয়ে যান। কিছু সময় পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জি বলেন, উপজেলা প্রশাসনের নির্দেশ না মানায় পর্যটকরা দুর্ঘটনার শিকার হচ্ছেন। এর আগে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যুর পর পর্যটকদের লাইফ জ্যাকেট সরবরাহ করতে ও ১০ জনের বেশি লোককে নৌকায় না তুলতে পর্যটকদের বহনকারী সবগুলো নৌকার মাঝিকে সতর্ক করে দেয়া হয়েছে। কিন্তু সেই নির্দেশ মানছেন না তারা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend