কালীঘাটে সাড়াশি অভিযান বিপুল পরিমাণ টিসিবির পণ্য জব্দ

প্রকাশিত: ৪:২৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯

কালীঘাটে সাড়াশি অভিযান বিপুল পরিমাণ টিসিবির পণ্য জব্দ

সিলেটপ্রেস ডেস্ক  :: সিলেট নগরীর কালীঘাট এলাকা থেকে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর বিপুল পরিমাণ নিত্য প্রয়োজনীয় পণ্য আটক করেছে পুলিশ। এ সময় সরকারি পণ্য বিক্রির অভিযোগে একজনকে আটক করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ খবর পায় কালীঘাটের একটি দোকানে টিসিবির চাল, ডাল, তেল, চিনি এসব সরকারি পণ্য বিক্রি করা হচ্ছে। খবর পেয়ে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মিয়া বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ আকবর হোসেন ভূঁইয়াসহ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে এর সত্যতা পান এবং বিপুল পরিমাণ পণ্য আটক করেন। এসময় অভিযুক্ত জননী ভাণ্ডারের মালিক অলোক পাল পালিয়ে যান। তবে দোকান কর্মচারী কামরান আহমদকে আটক করে পুলিশ।

পুলিশের জব্দকৃত পণ্যের মধ্যে রয়েছে- ২ লিটারের সেনা ব্রান্ডের ৩০০ বোতল সয়াবিন তেল, ৫ লিটারের ১২০ বোতল তেল, ৫০ কেজি ওজনের ৪০ বস্তা চিনি ও ১৫ বস্তা ডাল।

এরপর বিষয়টি সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলামকে জানালে তিনি জেলা প্রশাসনের এনডিসি এরশাদ মিয়া ঘটনাস্থলে পাঠান। পরে তাঁর উপস্থিতিতে এই বিপুল পরিমাণ পণ্য জব্দ করার পাশাপাশি অভিযুক্ত দোকান তালা দিয়ে এর চাবি কালীঘাট বাজার দোকান মালিক সমিতির জিম্মায় রাখা হয়। এছাড়া জব্দকৃত পণ্য টিসিবির জিম্মায় তুলে দেয়া হয়।

এ ব্যাপারে জেলা প্রশাসনের এনডিসি এরশাদ মিয়া বলেন- অভিযানে মোবাইল কোর্ট পরিচালনা করে অবৈধভাবে বিক্রয়কৃত টিসিবির বিপুল পরিমাণ পণ্য জব্দ করা হয়েছে। এছাড়া পুলিশ একজনকে আটক করেছে। এসময় অভিযুক্ত দোকান মালিক পালিয়ে গেলেও তাদের টিসিবি কর্তৃপক্ষের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিলেটপ্রেসডটকম /০৬ ডিসেম্বর ২০১৯/ রাকিব হাসান

Send this to a friend