৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের অগ্রসৈনিক,সাবেক ছাত্রনেতা
কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে প্রার্থী মাসুদ আহমেদ

প্রকাশিত: ২:০৪ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৯

<span style='color:#077D05;font-size:19px;'>৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের অগ্রসৈনিক,সাবেক ছাত্রনেতা</span> <br/> কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে প্রার্থী মাসুদ আহমেদ

মুফিজুর রহমান নাহিদঃ সিলেটের কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের বহু প্রত্যাশিত ত্রি-বার্ষিক কাউন্সিল আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। উপজেলা আওয়ামীলীগের এ সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে যেমন উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে তেমন করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রবীন ও নবীন অনেক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করার জন্য জোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন।
সম্মেলনে সাধারণ সম্পাদক পদে বেশ কয়েকজন প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে প্রচারনা চালাচ্ছেন। তাদের মধ্যে অন্যতম হচ্ছেন ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনের অগ্রসৈনিক, সিলেট এমসি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, কানাইঘাট উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী যুগ্ম আহবায়ক, বানীগ্রাম ইউনিয়নের দুই দুই বারের নির্বাচিত সফল চেয়ারম্যান, তৃণমূল নেতাকর্মীদের পছন্দের প্রার্থী মাসুদ আহমদ। বিভিন্ন আন্দোলন সংগ্রামে রাজপথে লড়াকু সৈনিক
রাজনীতির মাধ্যমে সক্রীয় হয়ে উঠায় মাসুদ আহমেদ উপজেলা আওয়ামীলীগকে সুসংগঠিত করার জন্য সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে ইচ্ছা প্রকাশ করেছেন।দলের সর্বস্তরের নেতাকর্মী এ ক্ষেত্রে তাকে কাউন্সিলে অংশগ্রহণ করার জন্য ব্যাপক ভাবে উৎসাহ দিচ্ছেন। জানা যায়,মাসুদ আহমেদ রাজনৈতিক পথচলা বাংলাদেশ ছাত্রলীগ সিলেট এম,সি কলেজের ছাত্রাবাস শাখার সভাপতি।বাংলাদেশ ছাত্রলীগ এম,সি কলেজ শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক।সাম্প্রদায়িকতা, স্বৈরাচার বিরোধী ও মুক্তিযুদ্ধের আদর্শে সকল রাজনৈতিক ছাত্র সংগঠনের সমন্বয়ে গঠিত সিলেট জেলা শহরে শহিদ ডাক্তার শামসউদ্দিন ছাত্র ব্রিগেডের আহ্বায়ক।নব্বই স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের অন্যতম ছাত্রনেতা,প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক কানাইঘাট উপজেলা আওয়ামী-যুবলীগ।সিলেট জেলা আওয়ামী যুবলীগ এর সাবেক কার্যকরী কমিটির সদস্য।সিলেট জেলা কৃষকলীগ এর সাবেক কার্যকরী কমিটির সদস্য।কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাবেক সমাজসেবা সম্পাদক।কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের যুগ্মআহ্বায়ক।উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী মাসুদ আহমেদ তার এক প্রতিক্রিয়ায় বলেন, আজীবন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন করে জননেত্রী শেখ হাসিনার নির্দেশিত প্রতিটি কর্মসূচী ও নির্বাচনে দলীয় সিন্ধান্তের পক্ষে তিনি কাজ করে গেছেন। দলের নীতি ও আদর্শের বিরুদ্ধে কখনো কোন ধরনের অনৈতিক কার্যকলাপে লিপ্ত ছিলেন না। দীর্ঘদিন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকার পরও ক্ষমতার অপব্যবহার কিংবা দুর্নীতি ও দলের আদর্শ পরিপন্থি কোন কিছু তাকে স্পর্শ করতে পারেনি।
তিনি বলেন, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগকে আরো সুসংগঠিত করতে হলে সাধারণ সম্পাদক পদে তরুণ নেতৃত্ব প্রয়োজন। দলের নেতাকর্মীরা সেটা প্রত্যাশ্যা করেন। তৃণমূলের ভোটে নতুন নেতৃত্ব নির্বাচিত হবে এমন প্রত্যাশায় আমি উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। এজন্য তিনি দলের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থক, শুভাকাঙ্খি ও সম্মেলনের কাউন্সিলদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।

সিলেটপ্রেসডটকম /০৬ নভেম্বর ২০১৯/ রাকিব হাসান 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ