ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার জানুয়ারি মাসের কর্মপরিষদের মাসিক বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৪৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার জানুয়ারি মাসের কর্মপরিষদের মাসিক বৈঠক অনুষ্ঠিত

সিলেটপ্রেস ডেস্ক :: ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা শাখার উদ্যোগে রবিবার (১২ জানুয়ারি) রাত ৯টায় মহাজনপট্টি বন্দরবাজারস্থ কার্যালয়ে জানুয়ারি মাসের কর্মপরিষদের মাসিক বৈঠক অনুষ্ঠিত হয়।

ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি মুফতী মুহাম্মাদ শিহাব উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব এর পরিচালনায় মাসিক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংগঠনের সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মাওলানা শরফ উদ্দিন খান, দপ্তর সম্পাদক মাওলানা আলী হায়দার,অর্থ সম্পাদক মু. জাকির হুসাইন, প্রচার সম্পাদক মু. নাঈম আহমদ,প্রকাশনা সম্পাদক মু. আনিসুর রহমান, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মু.শাহিন আলম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মু.আবুল হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক মাহফুজ আহমদ মাহী, সমাজকল্যাণ সম্পাদক মু.কামাল হোসাইন, শিল্প ও বাণিজ্য সম্পাদক মু. শাহিদুল ইসলাম, মানবাধিকার সম্পাদক মু.আনোয়ার হোসেন, সংখ্যালঘু সম্পাদক মু.আবুল কাশেম, উপ-সম্পাদক হাফিজ মাওলানা নোমান আহমদ ফাহাদ, মাওলানা শরাফত উল্লাহ আরফান, মাওলানা বিলাল হোসাইন সহ-প্রমুখ।

মাসিক সভায় ইসলামী যুব আন্দোলন সিলেট জেলার কার্যক্রমকে আরো গতিশীল করতে বিগত মাসের কার্যক্রম পর্যালোচনা ও চলতি মাসের কেন্দ্র প্রেরিত সাকুলার এর উপর আলোচনা শেষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 

সিলেটপ্রেসডটকম/১৩ জানুয়ারি ২০২০/এফ কে

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend