ইসমাইল হোসেন সিলেট বিভাগের শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

ইসমাইল হোসেন সিলেট বিভাগের শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত

সিলেটপ্রেস ডেস্ক :: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছেন সিলেট জেলা দক্ষিণ সুরমা উপজেলার মো. ইসমাইল হোসেন। ৯ ই জানুয়ারী রোজ বৃহস্পতিবার সকালে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শ্রেষ্ট কাব শিক্ষক নির্বাচিত করা হয়।

সিলেটের বিভাগীয় কমিশনার ও বিভাগীয় পর্যায়ে প্রাথমিক শিক্ষা কমিটির সভাপতি মো মোস্তাফিজুর রহমান পিএএ ও সিলেট বিভাগের প্রাথমিক শিক্ষা উপ পরিচালক এ কে এম সাফাওয়াত আলম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এর আগে তিনি উপজেলা ও জেলা পর্যায়ে ও শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। মো. ইসমাইল হোসেন দক্ষিণ উপজেলার দাউদপুর ইউনিয়নের ইলাইগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত। শিক্ষকতা পেশায় যোগদানের পর থেকেই বেশ সুনামের সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছেন মেধাবী এই শিক্ষক।

ছাত্রজীবনে তিনি রোটারেক্ট ক্লাব অব সিলেট হিলসিটি ২০১০-১১ সনে সভাপতি ছিলেন। তিনি সিলেট শহরের আলমপুর গ্রামে জন্মগ্রহণ করেন পিতা মো. আবুল কালাম, মাতা হালেমা বেগম। তার এই সাফল্যের ধারা অব্যাহত রাখতে ও কৃতিত্বের সাথে নিজ পেশাগত দায়িত্ব পালনে অতীতের মতো সকলের সহযোগিতা ও দোয়া চান।

 

সিলেটপ্রেসডটকম/১৪ জানুয়ারি ২০২০/এফ কে

এ সংক্রান্ত আরও সংবাদ

Send this to a friend