আত্হারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের পূনর্মিলনী ১৮ জানুয়ারী, চলছে রেজিষ্ট্রেশন

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

আত্হারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের পূনর্মিলনী ১৮ জানুয়ারী, চলছে রেজিষ্ট্রেশন

সিলেটপ্রেস ডেস্ক :: বিপুল উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেটের হেতিমগঞ্জের আত্হারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের পূনর্মিলনী অনুষ্ঠান । ১৯৪৩ থেকে ২০১৭ সালের এস.এস.সি উত্তীর্ন শিক্ষার্থীরদের অংশগ্রহণে আগামী ১৮ জানুয়ারী’২০ বিদ্যালয় প্রাঙ্গনে এ পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান উপলক্ষে বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।
এর মধ্যে বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা পুনর্মিলনী অনুষ্ঠানের রেজিষ্ট্রেশন ফরম সংগ্রহ করে জমা দিচ্ছেন বলে জানিয়েছেন বিদ্যালয় কর্তৃপক্ষ। জানা গেছে প্রবাসে থাকা এ বিদ্যালয়ের প্রাক্তন অনেক শিক্ষার্থীরাও অনলাইনের মাধ্যমে রেজিষ্ট্রেশন সম্পন্ন করে অনুষ্ঠানে অংশগ্রহণের আগ্রহ প্রকাশ করেছেন। সোমবার ১৯৯২ ব্যাচের ৫৯ জন প্রাক্তন শিক্ষার্থীরা রেজিষ্ট্রেশন ফরম সংগ্রহ করতে দেখা যায়। এসময় আত্হারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুস শহীদসহ বিদ্যালয়ের অন্যান সিনিয়র শিক্ষকরা উপস্থিত ছিলেন। গত জুন থেকে পুনর্মিলনী অনুষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থীদের রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়। চলবে ৬ ডিসেম্বর পর্যন্ত।
৯২ ব্যাচের শিক্ষার্থীদের হাতে রেজিষ্ট্রেশন ফরম তুলে দেবার সময় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন আত্হারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ, পুনর্মিলনী উদযাপন পরিষদের আহবায়ক অব: অধ্যক্ষ মনসুর আহমদ চৌধুরী, সিনিয়র শিক্ষক দিলিপ কুমার, আব্দুন নূর, ফরিদ হোসেন, সফিকুল ইসলাম, আবুল কাশেম সেবু।
রেজিষ্ট্রেশন ফরম নিতে আসা ৯২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে ছিলেন মলয় ভূষন দত্ত, রেদোয়ান আহমদ, জাহাঙ্গীর হোসেন, মুজিবুর রহমান মুজিব, আবিদ হোসেন, সোহেল আহমদ, হাবিবুল হক, আব্দুল আাহাদ, শামীম আহমদ, সেলিম আহমদ প্রমূখ।
আত্হারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ বলেন, বিদ্যালয়ের শিক্ষক,গভণিং বডি এবং প্রাক্তন শিক্ষার্থীদের সহযোগিতায় আগামী ১৮ জানুয়ারী পূনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। যার ফলে বিদ্যালয়ে একটা উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে।
পুনর্মিলনী উদযাপন পরিষদের আহবায়ক, আত্হারিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ছাত্র, অব: অধ্যক্ষ মনসুর আহমদ চৌধুরী জানান, এই প্রতিষ্ঠানে এর আগে এরকম প্রাক্তন শিক্ষার্থেিদর নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠান হয়নি। তাই এরকম একটি অনুষ্ঠানের প্রয়োজনীয়তা মনে করে এই প্রতিষ্ঠানের শিক্ষক,কর্তৃপক্ষ ও প্রাক্তন শিক্ষার্থঅরা। এতে করে পুরনো অনেক শিক্ষার্থীর এক সাথে মিলিত হবার সুযোগ পাবে।
রেজিষ্ট্রেশন ফরম নিতে আসা ৯২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে মলয় ভ’ষন দত্ত (মিন্টু) জানান, আমরা ৯২ ব্যাচের প্রায় ৫৯ জন রেজিষ্ট্রেশেন ফরম নিলাম। পুনর্মিলনী অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিন পরে আমরা পুরনো বন্ধুবান্ধবরা এক সাথে মিলিত হবো,সেটার থেকে আনন্দের আর কি হতে পারে।

আরো পড়ুন : সিলেটে পাগলা ষাঁড়ের তাণ্ডবে ২টি গাড়ি ক্ষতিগ্রস্ত, আহত ১০

সিলেটপ্রেসডটকম /০২ ডিসেম্বর ২০১৯/ এফ কে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ