আজ থেকে সিলেটে মুজিববর্ষের ক্ষণগণনা শুরু

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, জানুয়ারি ১০, ২০২০

আজ থেকে সিলেটে মুজিববর্ষের ক্ষণগণনা শুরু

সিলেট প্রেস ডেস্ক :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা কর্মসূচি উদ্বোধন করা হবে শুক্রবার। রাজধানী ঢাকায় বিকাল ৫টায় ক্ষণগণনার উদ্বোধন করবেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শুক্রবার (১০ জানুয়ারি) বিকেল ৫টায় ক্ষণগণনা উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় সিলেটেও বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়েছে।

এজন্য নগরীর টিলাগড় পয়েন্ট ও হুমায়ুন রশীদ চত্বরে স্থাপন করা হয়েছে ক্ষণগণনা যন্ত্র। সেই সাথে সিটি পয়েন্টে স্থাপন করা হয়েছে ডিজিটাল ডিসপ্লের কাউন্টডাউন ইউনিট। শুক্রবার টিলাগড় পয়েন্টে প্রধানমন্ত্রী কর্তৃক ক্ষণগণনা যন্ত্রের উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় প্রদর্শনের ব্যবস্থা করেছে সিলেট জেলা প্রশাসন। এর আগে বিকাল ৩টা থেকে অনুষ্ঠিত হবে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

স্কুল-কলেজের ছাত্রছাত্রী ও সর্বস্তরের জনগণকে নিয়ে সমাবেশ এবং বঙ্গবন্ধুর জীবনাদর্শের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার বিকাল ৩টায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন- সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আসলাম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া। জেলা প্রশাসনের এনডিসি মো. এরশাদ মিয়া, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. মেজবাহ উদ্দিন।

সিলেটপ্রেসডটকম/১০ জানুয়ারি ২০২০/ জে এ

Send this to a friend