সিলেটে হোটেল থেকে আমেরিকা প্রবাসী নারীসহ যুবক আটক

 
 

19893934_1825832457729364_388736450_oস্টাফ রিপোর্টার :: নগরীর মিরাবাজারের একটি আবাসিক হোটেল থেকে এক আমেরিকা প্রবাসী নারীসহ এক যুবককে আটক করেছে কোতোয়ালি থানাপুলিশ। ১০ জুলাই সোমবার ভোররাত ৪ টার দিকে মিরাবাজারের হোটেল সুপ্রিম থেকে তাদেরকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার পরিদর্শক ফয়েজ উদ্দিন ফায়েজ।

বাংলাদেশি বংশোদ্ভূত আটকৃকত আমেরিকান নারী রিপার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার গহরপুর গ্রামে এবং আটককৃত যুবক গোলাপগঞ্জ উপজেলার মকিতলা গ্রামের খলিলুর রহমানের ছেলে আরিয়ান ইসলাম সাজন উরফে শাহ জাহানুর ।

পুলিশের পরিদর্শক ফয়েজ উদ্দিন ফায়েজ জানান, গত সপ্তাহে আমেরিকা থেকে দেশে আসে গৃহবধূ রিপা বেগম। রিপা ও আরিয়ানের পরিচয় ফেসবুকের মাধ্যমে। অনেকদিন থেকে তাদের মধ্যে মন দেয়া-নেয়া চলছিল। এরই সূত্রে তাঁরা একসাথে হোটেলে ওঠেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) জেদান আল মুসা। তিনি জানান, গতকাল ভোররাতে মেট্রোপলিটন পুলিশ আইনে তাদেরকে আটক করা হয়। পরে তাদেরকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়। আমেরিকান নারীর সাথে আটককৃত যুবকের অবৈধ সম্পর্ক রয়েছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে।

আদালত সূত্রে জানা গেছে, আদালত আমেরিকান নারী রিপা ও যুবক আরিয়ানকে অন্যজনের জিম্মায় জামিন প্রদান করেছেন।