৭ নং ওয়ার্ড বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি উদ্বোধন

 
 

DSC_0990 copyবাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাদিয়া চৌধুরী মুন্নি বলেছেন, দীর্ঘদিন থেকে দেশের মানুষ বন্দীদশায় দিনযাপন করছেন। ‘বিনাভোটের অবৈধ সরকারের’ হাত থেকে রেহাই পেতে সর্বস্তরের মানুষ আজ ঐক্যবদ্ধ। এই সরকারের জুলুম, অত্যাচার-নিপীড়ন থেকে দেশ ও মানুষকে মুক্ত করতে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করে জাতীয়তাবাদী আন্দোলনকে আরো বেগবান করার বিকল্প নেই। এ জন্য বিএনপির সদস্য নবায়নের মাধ্যমে সরকার বিরোধী আন্দোলন-সংগ্রামে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের পাশাপাশি মহিলা নেত্রীবৃন্দকে সক্রিয় অবস্থান তৈরি করতে হবে।

সিলেট মহানগরীর ৭ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে ২৮ নভেম্বর মঙ্গলবার নগরীর বনকলা পাড়ায় নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

DSC_0984 copy৭ নং ওয়ার্ড বিএনপির সদস্য নাহিদা আক্তার রুমার সভাপতিত্বে এবং ছাত্রদল নেতা আলী আকবর রাজনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির পরিবার কল্যাণ সম্পাদক ও ৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি লল্লিক আহমদ চৌধুরী, ৭ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এম মখলিছ খান, মহানগর বিএনপির সদস্য শফিকুন নূর। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সদস্য শাহানাজ বেগম মুন্না, ছাত্রদল নেতা জামাল আহমদ খান, মহিলা দল নেত্রী আসমা আলী, রুবি রহমান, সালমা আলী, লাকী আক্তার নূপুর, নুরুন্নাহার, রেজিয়া রেগম, পারভীন আক্তার, রিনা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি