সিলেট সিক্সার্সের জার্সি উন্মোচন করলেন ওয়াকার ইউনিস

 
 

87987

নিজস্ব প্রতিবেদক :: বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর ফ্যাঞ্চাইজি সিলেট সিক্সার্স এর জার্সি উন্মোচন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় সিলেট জেলা স্টেডিয়ামে দলের শুভেচ্ছা দূত পাকিস্তানি সাবেক গ্রেট ফাস্ট বোলার ওয়াকার ইউনিস অফিসিয়াল জার্সি উন্মোচন করেছেন।

সিলেট জেলা স্টেডিয়ামে বর্ণিল আতশবাজির খেলার মধ্য দিয়েই সিলেট ক্রিকেট প্রেমীদের উপস্থিতিতে দলটির জার্সি উন্মোচন করা হয়। এর আগে সিলেট সিক্সার্স তাদের আগামীর সেরা ১০ তারকার নাম ঘোষণা করা হয়।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিত, সিইও ইয়াসির ওবায়েদ, পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল ও মাহি উদ্দিন আহমদ সেলিম।

এর আগে দিনব্যাপী বিপিএলে সিলেট সিক্সার্স এর শুভেচ্ছা দূত পাকিস্তানি গ্রেট ফার্স্ট বোলার ওয়াকার ইউনিস সিলেটে ফার্স্ট বোলার বাছাই করেন। সিলেট সিক্সার্সের আগামীর ২২ গজের গতির রাজাদের খুঁজে বের করতে ফিউচার সিক্সার্স প্রোগ্রামের আওতায় সিলেট বিভাগের সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা থেকে ৭৯ জন ফার্স্ট বোলার বাছাই করেছে। বাছাইকৃত ৭৯ জন থেকে সেরা ১০ ক্রিকেটার খুঁজে নেন সিলেট সিক্সার্সের দূত ওয়াকার ইউনিস। বৃহস্পতিবার থেকে আনুষ্ঠানিক অনুশীলনে নামবে সিলেট সিক্সার্স।