সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভা ২০ জানুয়ারি

 
 

54654সিলেটপ্রেস ডেস্ক :: আগামী ৩০ জানুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট আগমণ উপলক্ষ্যে বিশেষ বর্ধিত সভার আয়োজন করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ।

আগামী ২০ জানুয়ারি, শনিবার বেলা ২টায় সিলেট নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে এ সভা অনুষ্ঠিত হবে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর সদস্য ও সিলেট-১ আসনের সংসদ সদস্য, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

সভায় সিটি কর্পোরেশন, জেলা পরিষদ, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নের দলীয় নির্বাচিত জানপ্রতিনিধি, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মী, উপজেলা, পৌরসভা, ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও আহবায়ক-যুগ্ম আহবায়ক এবং অঙ্গসহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক ও আহবায়ক-যুগ্ম আহবায়কবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।