সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নির্বাচনে এসোসিয়েট ও গ্রেড শ্রেনীতে নির্বাচিত যারা

 
 

5589সিলেটে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচনের ভোট গণনা সমাপ্ত করে ফলাফল ঘোষণা করা হয়েছে।

রাত ১০টার দিকে গণনা শেষে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়।

এসোসিয়েট শ্রেণী ও ট্রেড গ্রুপের নিবাচিত বিজয়ীরা – এসোসিয়েট শ্রেণীতে মাসুদ আহমদ ১০০৯ ভোট পেয়ে শীর্ষ স্থানে রয়েছেন। দ্বিতীয় অবস্থানে রয়েছেন জিয়াউল হক, তার প্রাপ্ত ভোট হচ্ছে-৯৫১টি। তৃতীয় অবস্থানে রয়েছেন পিন্টু চক্রবর্তী, তিনি ৯৪৮টি ভোট পেয়েছেন। চতুর্থ অবস্থানে রয়েছেন এমা. এমদাদ হোসেন, তার প্রাপ্ত ভোট হচ্ছে-৯৫৫ ভোট। পঞ্চম অবস্থানে রয়েছেন আব্দুল রহমান, তার প্রাপ্ত ভোট হল-৮৭৯ ভোট। এসোসিয়েট সর্বশেষ বিজয়ী চন্দন সাহা ৮৫১ ভোট পেয়েছেন।

ট্রেড গ্রুপে মো. লায়েছ উদ্দিন পেয়েছেন মোট ভোট-৫, মো. মুজিবুর রহমান মিন্টু পেয়েছেন মোট ভোট-৫ ও মো. আতিক হোসেন পেয়েছেন মোট ভোট-৫।

এবারের নির্বাচনে তিনটি ক্যাটাগরিতে ২১টি পদে ৪১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচন কমিশন সংশ্লিষ্ট সূত্র জানায়, শনিবার সকাল ৯টা থেকে নগরীর ইউনাইটেড কমিউনিটি সেন্টারে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় ভোটগ্রহণ শেষ হয়। নির্বাচনে অর্ডিনারী শ্রেনীতে ১ হাজার ৮শ’ ৫২ জন, এসোসিয়েট পদে প্রায় দেড় হাজার ভোটার ও ট্রেড গ্রুপে নির্দিষ্ট ভোটাররা তাদের ভোটাধিকার প্রদান করেছেন।

নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বে পালন করছেন রাজনীতিবিদ বিজিত চৌধুরী। তাঁর সাথে সহযোগিতায় রয়েছেন অ্যাডভোকেট মনির উদ্দিন ও ব্যবসায়ী মোহাম্মদ সাদেক। আপিল বোর্ডে রয়েছেন এডভোকেট এমাদল্লাহ শহিদুল ইসলাম শাহীন।