সিলেট ‘গরম’ করতে চান নায়লা

 
 

naila-nayeem-pentiনিজেকে খোলামেলাভাবে তুলে ধরে বহুবার সমালোচিত হয়েছেন বাংলাদেশের র‌্যাম্প মডেল নায়লা নাঈম। সচরাচর যেসব পোশাকে বাংলাদেশের মডেলদের দেখা যায় না, সে ধরণের পোশাক পড়তে কোনো জড়তা নেই তার। কিছুদিন আগে সম্পূর্ণ নগ্ন হয়ে প্লেবয় ম্যাগাজিনে ছবি তুলে বর্হিবিশ্বে আলোচিত এবং সমগ্র বাঙ্গালির কাছে নিন্দিত হয়েছিল নায়লা নাঈম।
তাছাড়া কিছুদিন আগে বুকের মধ্যে মেইড ইন বাংলাদেশ লিখে ছবি তুলে সমগ্র বাংলাদেশিকে অপমান করেছেন বলে অভিযোগ রয়েছে এই র‌্যাম্প মডেলের বিরুদ্ধে। গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে আবার সমালোচনার মুখে পড়েছেন নায়লা।
নায়লা তার ফেসবুকে লিখেছেন ‘শুনেছি বাংলাদেশের মধ্যে সিলেটের আবহাওয়া ঠান্ডা থাকে বেশিরভাগ সময়। প্রথমবারের মত সিলেটে আসলাম সিলেটের তাপমাত্রা বাড়াতে।’ এ স্ট্যাটাস দেওয়ার পর তার ফেসবুক পেজে শুরু হয় লাইক, কমেন্টসের ঝড়। তার সিলেট যাত্রাকে কেউ কেউ স্বাগত জানালেও কটুক্তি করতে ভুলেন নি অনেকেই।
আসিফ জোবায়ের নামের এক ফেসবুক ব্যবহারকারি মন্তব্য করেছেন, ‘বাড়িয়ে দেন আপুৃঅলরেডি ফিলিং দ্য হিট।’
জি এম সাইফুল ইসলাম লিখেছেন, ‘ফায়ার সার্ভিস খবর দিব নাইলা?’ প্রিতম আহমেদ নামের একজন লিখেছে, ‘সাবধানে থাইকো। সিলেটের মানুষ কিন্তু পুরি খায়!’ এমন অসংখ্য কমেন্টস রয়েছে তার ফেসবুকে।
গতকাল ২৬ সেপ্টেম্বর শুক্রবার টিভি বিজ্ঞাপনের একটি শুটিংয়ে অংশ নিতে সিলেটে যান নায়লা। এয়ারপোর্টে পৌঁছানোর পর তিনি এ স্ট্যাটাস দেন।