সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের ঘোষণায় ডা. দুলাল ও ডা. মোর্শেদের কৃতজ্ঞতা প্রকাশ

 
 

Dulal & Mursed Picসিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের ঘোষণায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএমএর মহাসচিব ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেটের সভাপতি ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল এবং কেন্দ্রীয় বিএমএর সহসভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ডা. মোর্শেদ আহমদ চৌধুরী।

গতকাল ৩১ মে বুধবার দুপুরে সচিবালয়ে অর্থমন্ত্রণালয়ের সভাকক্ষে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সভাপতিত্বে ও স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম হোসাইনের মাধ্যমে যৌথভাবে সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের ঘোষণা দেন এবং উল্লেখ করেন, ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের অনুমোদন দিয়েছেন। এসময় সভায় সিলেটের রাজনৈতিক নেতৃবৃন্দ, চিকিৎসক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এক বিবৃতিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও স্বাস্থ্যমন্ত্রী নাসিম হোসেনের প্রতি যৌথভাবে অভিনন্দন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিলেটে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের ঘোষণায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএমএর মহাসচিব ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ সিলেটের সভাপতি ডা. এহতেশামুল হক চৌধুরী দুলাল এবং কেন্দ্রীয় বিএমএর সহসভাপতি ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ডা. মোর্শেদ আহমদ চৌধুরী।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৬ সালের ২১ জানুয়ারি সিলেটে একটি ঐতিহাসিক জনসভায় ঘোষণা দিয়েছিলেন দেশে আরও একটি মেডিকেল বিশ্ববিদ্যালয় হবে এবং সেটি হবে সিলেটে। গতকাল বুধবার প্রধানমন্ত্রীর সেই ঘোষণার বাস্তবায়ন করেন অর্থমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী। এর মাধ্যমে সিলেটবাসীর দীর্ঘদিনের একটি দাবি বাস্তবায়ন হলো। বিজ্ঞপ্তি