সিলেটে চুল কাটা নিয়ে সেলুনে ছাত্রলীগের হামলা, আহত ২

 
 

Selune Hamlaসিলেটপ্রেস :: নগরীর বাগবাড়ি শামীমাবাদ এলাকায় সেলুনে হামলা চালিয়ে ২ ব্যবসায়ীকে আহত করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। ২৭ মে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কানিশাইল রোডস্থ খান সেন্টার সংলগ্ন হৃদয় হেয়ার কাট সেলুনে এ হামলার ঘটনা ঘটে। হামলায় আহত চয়ন চন্দ্র শীল ও হৃদয় বিশ্বাস নামের ২ জনকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিলেট জেলা ছাত্রলীগের (স্থগিতকৃত কমিটি) উপসাহিত্য বিষয়ক সম্পাদক রুবেল মিয়ার নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, ২৭ মে শনিবার দুপুরে সেলুনে চুল কাটতে যান ছাত্রলীগ নেতা রুবেল মিয়া। এ সময় চুল কাটার জন্য আরো দুজন অপেক্ষায় ছিলেন। কিন্তু রুবেল তাদের রেখে তাঁর চুল আগে কেটে দেওয়ার জন্য বলেন। এসময় সেলুনের হৃদয় ও চয়ন বলেন, চুল কাটলে টাকা দিতে হবে। এতে ক্ষিপ্ত হয়ে চলে যান রুবেল। এর কিছু সময় পর ৮/১০ জনের একটি গ্রুপ নিয়ে এসে চয়ন ও হৃদয়ের উপর হামলা চালান রুবেল। এতে চয়ন ও হৃদয় আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন, শামিমাবাদে একটি সেলুনে হামলার ঘটনায় দু‘জন আহত হওয়ার খরব পেয়েছি। তবে ছাত্রলীগ এই হামলা করেছি কিনা বলতে পারি না।