শাকিবের সঙ্গে কেউ কাজ করলে সমিতি ব্যবস্থা নেবে

 
 

5654

সিলেটপ্রেস ডেস্ক :: শাপলা মিডিয়ার তিনটি ছবিতে শাকিব খানের অভিনয়ে বাধা নেই বলে জানিয়েছেন হাইকোর্ট। এর আগে চলচ্চিত্র পরিবার শাকিবের ওপর নিষেধাজ্ঞা জারি করে। তাতে বলা হয়, অন্যান্য ছবিসহ শাপলা মিডিয়ার তিন ছবিতেও অভিনয় করতে পারবেন না শাকিব।

রবিবার দুপুরে বিচারপতি সালমান মাসুদ চৌধুরী এবং বিচারপতি একে এম জহিরুল হকের দ্বৈত বেঞ্চ জানান, এ তিন ছবিতে শাকিবের অভিনয়ে বাধা নেই।

ব্যারিস্টার মনিরুজ্জামান বলেন, ‘এ নিষেধাজ্ঞা কেন অবৈধ হবে না এ মর্মে জানতে চেয়ে হাইকোর্ট চার সপ্তাহের জন্য অন্তবর্তীকালীন রুল জারি করেছে। পাশাপাশি শুধু এ তিনটি (শাপলা মিডিয়ার) ছবির ক্ষেত্রে তিন মাসের জন্য চলচ্চিত্রে পরিবারের নিষেধাজ্ঞার ওপর স্থগিতাদেশ দিয়েছে।

এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেছেন, ‘শাকিব খানকে নিষিদ্ধ করা হয়নি। আমরা বলেছি, তার সঙ্গে আমরা কেউ কাজ করবো না। তাকে কাজ করতে নিষেধ করা হয়নি। তিনি কাজ করবেন কিন্তু তার সঙ্গে আমাদের কেউ কাজ করলে স্ব স্ব সমিতি ব্যবস্থা নেবে। কোনো পরিচালক কাজ করলে পরিচালক সমিতি ব্যবস্থা নেবে। শিল্পী কাজ করলে শিল্পী সমিতি ব্যবস্থা নেবে। ‘

তিনি আরও বলেন, ‘সবাই শুধু বলে আমরা শাকিব খানের উপর নিষেধাজ্ঞা আরোপ করেছি। নিষেধাজ্ঞা নয় আমরা শুধু বলেছি তার সঙ্গে কাজ করবো না। ‘