লাল-সবুজের পতাকায় বঙ্গবন্ধু বেঁচে থাকবেন চিরকাল -ফয়সাল আহমদ রাজ

 
 

26793816_165746290820014_525141820_nবাংলাদেশ আওয়ামী প্রযুক্তিলীগের কেন্দ্রীয় সভাপতি ফয়সাল আহমদ রাজ বলেছেন, লাল-সবুজের পতাকায় বঙ্গবন্ধু বেঁচে থাকবেন চিরকাল। কারণ বাংলাদেশের অপর নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি জন্মগ্রহন না করলে যেমন কোন দিন বাংলাদেশ স্বাধীন হতো না, তেমনি আমরা নিজেদের মাতৃভাষায় কথা বলতে পারতাম না। স্বাধীন না হলে মৃত্যু পূর্ব পর্যন্ত আমাদেরকে পাকিস্তানীদের শোষণ আর নির্যাতন সহ্য করতেই হতো।

তিনি আরোও বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের যোগ্যতা-দক্ষতা দিয়ে বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সততা ও নিষ্ঠার সাথে। সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হওয়ার ফলে দেশ রয়েছে এখন উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগের নেতৃত্বেই আগামী দিনে বাস্তবায়িত হবে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় ‘বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস’ উপলক্ষ্যে সিলেটের কানাইঘাট উপজেলা মমতাজগন্জ বাজার প্রযুক্তিলীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

উপজেলা প্রযুক্তিলীগের সহ-সভাপতি মামুনুর রশীদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রাহমানের পরিচালনায় উপস্হিত ছিলেন জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সমাজ সেবা সম্পাদক-মাহমুদুল হাসান এবং জকিগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য শামিম আহমদ, শহিদুর রহমান পাশাসহ নেতাকর্মীরা। বিজ্ঞপ্তি