লন্ডনে হেফাজতে ইসলামের আলোচনাসভা ও দোয়া মাহফিল

 
 

89

মহানবী হযরত মুহাম্মদ সা: এর শান ও মর্যাদা রার জন্য হেফাজতে ইসলামের নজীরবিহীন ঐক্যবদ্ধ আন্দোলনে শাহাদতকারীদের জন্য ঐতিহাসিক ৫মে উপলে মারকাজুল উলুম লন্ডনে গত ৫ মে ২০১৭ হেফাজতে ইসলাম ইউ.কে.’র  উদ্যোগে বিশেষ আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে।

হেফাজতে ইসলাম ইউ.কে. ও ইউরোপের সমন্বয়কারী  মাওলানা শুয়াইব আহমদ এর সভাপতিত্বে অনুষ্টিত দোয়া মাহফিলে বক্তারা বলেন, ঈমান রার আন্দোলনে ঐতিহাসিক শাপলাচত্বরে যারা শাহাদত বরণ করেছেন তাদের রক্ত বৃথা যেতে পারেনা। যে দাবী আদায়ের লে তারা জীবন উৎসর্গ করেছিলেন তা পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যেতে হবে।

হেফাজতে ইসলাম ইউ.কে.’র সেক্রেটারি হাফিজ মাওলানা সৈয়দ তামীম আহমদের পরিচালনায়  গুরুত্বপূর্ণ  বক্তব্য রাখেন হেফাজতে ইসলাম ইউ.কে.’র অন্যতম আহবায়ক  মাওলানা মুফতী আব্দুল মুনতাক্বীম। আলোচনায় আরো অংশগ্রহণ করেন হেফাজতে ইসলাম ইউকের দায়ীত্বশীল মাওলানা আব্দুল মজীদ, ট্রেজারার হাফিজ হুছাইন আহমদ বিশ্বনাথী, হেফাজতে ইসলাম ইউকে নেতা মাওলানা শামসুল আলম ক্বিয়ামপূরী, হেফাজতে ইসলাম ইউরোপের যুগ্ম আহবায়ক হাফিজ মাওলানা সৈয়দ নাঈম আহমদ, মাওলানা মুফতি মোতাহির সিদ্দীক, মাওলানা সাফওয়ান, হাজী আব্দুল বাইস, শেখ মোদাব্বির হুছাইন মধু মিয়া প্রমুখ।

শহীদদের দরজা বুলন্দির জন্য বিশেষ মোনাজাতের মাধ্যমে সভা সমাপ্ত হয়। বিজ্ঞপ্তি