রোটারী কাব অব সিলেট সেন্ট্রালের বৃক্ষ রোপন কর্মসূচী পালিত

 
 

Rotary Sylhet Central Pic

রোটারী কাব অব সিলেট সেন্ট্রালের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী ২০১৭ পালিত হয়েছে।

সিলেটের গোয়াইনঘাট উপজেলার আলীরগাও ইউনিয়নের পুুকাশ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পুকাশ স্কুল অ্যান্ড কলেজের মাঠে গত ২৫ আগস্ট শুক্রবার এই বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পাল।

রোটারী কাব অব সিলেট সেন্ট্রালের প্রেসিেেডন্ট রোটারিয়ান সাব্বির আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি মো. শামসুুদ্দিনের পরিচালনায় এসময় সংক্ষিপ্ত আলোচনাসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোটারী ডিস্ট্রিক ৩২৮২ এর এসিস্টেন্ট গর্ভনর রোটারিয়ান মো. নজরুল ইসলাম পিএইচএফ, আলীরগাও ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আবুল খায়ের। বক্তব্য রাখেন রোটারিয়ান আইপিপি ড. মো. শহিদুল ইসলাম পিএইচএফ, রোটারিয়ান আব্দুর রহিম, রোটারিয়ান আহমেদ রশিদ চৌধুরী, রোটারিয়ান ইকবালুর রহিম খান, রোটারেক্ট কাব অব সিলেট সেন্ট্রালের প্রেসিডেন্ট সোহেল দাস, পুুকাশ স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি জালাল উদ্দিন, প্রিন্সিপাল গোপাল কৃষ্ণ দে, পুুকাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক মাহবুবুল আলম, শিক আলাউদ্দিন, শামসুল ইসলাম, আলিম উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিৎ কুমার পাল বলেন, প্রাকৃতিক ভারসাম্য রক্ষা করতে বৃক্ষ রোপনের কোনো বিকল্প নেই। বৃক্ষ রোপনের পর এর যথাযথ রক্ষণাবেন করা জরুরী। আজকের পৃথিবী আগামী প্রজন্মের জন্য বসবাসযোগ্য করে তোলার জন্য বেশি করে বৃক্ষ রোপন করতে হবে। বিজ্ঞপ্তি