রোটারি ক্লাব সিলেট রিজেন্সির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

 
 

ROTARY REGENCY PHOTOরোটারি ক্লাব অব সিলেট রিজেন্সির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার (২০ জানুয়ারি) সকাল ১০ টায় সিলেটের কোম্পানীগঞ্জ এলাকার খাগাইল বাজার সংলগ্ন দলইরগাঁও হাফিজিয়া ইবতেদায়ী মাদরাসার মাঠে এই কার্যক্রমের আয়োজন করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি গভর্নর স্পেশাল এইড রোটারিয়ান মো. আব্দুল মতিন এমপিএইচএফ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব সিলেট রিজেন্সির প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান ইশতিয়াক আহমেদ চৌধুরী, প্রেসিডেন্ট নমিনি ইঞ্জিনিয়ার হাসিব আহমেদ, ক্লাব সেক্রেটারি শ্যামল কুমার অধিকারী।

মাদারাসা প্রতিষ্ঠাতা ও আরবি বিভাগের প্রভাষক মাও. আব্দুল আহাদের সভাপতিত্বে এবং অ্যাড.আব্দুল গফুরের পরিচালনায় অনুষ্ঠানে ছিলেন আব্দুল খালিক, মখলিছ, হাফিজ আমিন। এ সময় বক্তারা বলেন, সমাজের বিত্তবান ও বিভিন্ন সংগঠন সাহায্যের হাত প্রসারিত করলে এই তীব্র শীতে অসহায় মানুষেরদের দুর্ভোগ অনেকটা লাঘব হবে। তারা বলেন রোটারি সব সময় দুস্থ, অসহায় মানুষের সেবায় কাজ করে আসছে। এবং আগামিতে আরো বেশি কার্যক্রম বৃদ্ধির প্রত্যাশা ব্যক্ত করে দেড় শতাধিক পরিবারের মধ্যে কম্বল বিতরণ করেন রোটারি নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি