বিজয় দিবসের শুভেচ্ছা হাবিবুর রহমান হাবিবের

 
 

Habibমহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ যুক্তরাজ্য শাখার ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং সিলেট-৩ আসনে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জের একাংশ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব।

শুভেচ্ছা জ্ঞাপন করে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙ্গালি জাতি ১৯৭১ সালে পাকিস্তানী হানাদার বাহিনীর বিরুদ্ধে রুখে দাড়িয়েছিল। তারই ধারাবাহিকতায় ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ। মহান বিজয় দিবসের এই মাহেন্দ্রক্ষণে তিনি বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ায় তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। যুদ্ধ পরবর্তী রাজাকার ও তাদের বংশধরদের সকল ষড়যন্ত্র প্রতিহত করে আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এদেশ সুখি সমৃদ্ধ স্বাবলম্বী হয়ে গড়ে উঠবে।

তিনি শহীদ বীর মুক্তিযোদ্ধাদের আত্মার শান্তি কামনা করেন এবং দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জসহ দেশের সর্বস্তরের মানুষের সুখ সমৃদ্ধ জীবন ও সাফল্য কামনা করেন। বিজ্ঞপ্তি