বিএনপি একনায়কতন্ত্রে বিশ্বাস করে না: ফখরুল

 
 

9012

সিলেটপ্রেস ডেস্ক :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি উদারপন্থি ও গণতন্ত্রমুখি দল। বিএনপি একনায়কতন্ত্রে বিশ্বাস করে না। দেশ ছেড়ে পালানোর ইতিহাস বিএনপির নেই।

মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে বরিশাল অশ্বিনী কুমার টাউন হলে সদস্য সংগ্রহ অভিযানে ২০১৭ কর্মসূচি উদ্ধোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, দেশে গণতন্ত্র না থাকার কারণে আমাদের আলো থেকে অন্ধকারে নিয়ে এসেছে। প্রায় ১০ বছরে সরকার বিএনপির অসংখ্য নেতা-কর্মীকে মামলায় আটক করেছে। আওয়ামী লীগ ১/১১ সময় দেশ ছেড়ে পালিয়েছে। আওয়ামী লীগ সরকার জনগণের সঙ্গে প্রতারণা করে ক্ষমতায় বসে আছে।

তিনি বলেন, ৫ জানুয়ারি এরশাদকে নিয়ে আওয়ামী লীগ নির্বাচন করছে। নির্বাচন আওয়ামী লীগের নেতারা নিজরাই ভোট দিতে যায় নাই। ভোট কেন্দ্রে গেছে শিয়াল, কুকুর আর বিড়াল। সরকার ১০ টাকার চাল জনগণকে ৫০ টাকায় খাওয়াচ্ছে।

কেন্দীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাড. মুজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাড. বিলকিস জাহান শিরীন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক বিএম কলেজের ভিপি মাহাবুবুল হক নান্নু প্রমুখ।