বাংলাদেশ ব্যাংক (সিবিএ) আঞ্চলিক কমিটির শোক দিবস পালন

 
 

B Bank Shuk Dibos Picজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বাংলাদেশ ব্যাংক এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন (সিবিএ) আঞ্চলিক কমিটির উদ্যোগে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১৫ আগস্ট মঙ্গলাবার ব্যাংকের ৪র্থ তলায় শোক দিবসের আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সিবিএয়ের আঞ্চলিক কমিটির সভাপতি মোফাখ্খারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমানের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নির্বাহী পরিচালক (চলতি দায়িত্বে) জুলফিকার মসুদ চৌধুরী। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিবিএ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আসাদ উদ্দিন, সিবিএ আঞ্চলিক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মিয়া মো. মনির মঞ্জুর। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অফিসার ওয়েলফেয়ার কাউন্সিলের সভাপতি মো. মতিউর রহমান সরকার, সাধারণ সম্পাদক মো. ইকবাল হাসান, বাংলাদেশ ব্যাংক ক্লাব সিলেটের সাধারণ সম্পাদক সতীশ চন্দ্র দাশ, নীল দলের সাধারণ সম্পাদক বিপ্লব চন্দ্র দত্ত, উপমহাব্যবস্থাপক শান্তানু কুমার রায়, মো. হারুনুর রশিদ, সৈয়দ আহমদ প্রমুখ।

0000প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক (চলতি দায়িত্বে) জুলফিকার মওসুদ চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অর্থনৈতিকভাবে আগের তুলনায় বহু গুণে এগিয়ে গেছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করা না হলে আজকের বাংলাদেশ অনেক আগেই একটি উন্নত বাংলাদেশে রূপান্তরিত হতো। বঙ্গবন্ধুর খুনিদের আইনের আওতায় নিয়ে এসে দেশের মাটিতে তাদের ফাঁসি কার্যকর করতে হবে। মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ ব্যাংক কর্মচারী নিবাস মসজিদের ইমাম আব্দুশ শুকুর।