ফেঞ্চুগঞ্জে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

 
 

Chatraleg Fantugonz Picবাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ফেঞ্চুগঞ্জে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে। ফেঞ্চুগঞ্জ উপজেলা এবং ডিগ্রি কলেজ ছাত্রলীগের উদ্যোগে মাইজগাও সিএনজি ষ্ট্যান্ডে গত শনিবার বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজান আহমদ শাহ্র সভাপতিত্বে ও ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আহমদ শাহ্ এবং ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহসভাপতি নাঈমুর রহমান নাঈমের যৌথ পরিচালনায় আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল। প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও সাংবাদিক শাহ্ মুজিবুর রহমান জকন, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এবিএম কিবরিয়া মঈনুল, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস আব্দুল মতিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের পাল্টা কমিটির আহবায়ক মিজানুর রহমান বাবেল, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সদস্য সচিব ও আওয়ামী লীগ নেতা আজিম উদ্দিন আজিম, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবলীগের পাল্টা কমিটির যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল সায়মন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শাহীন আলী, জেলা ছাত্রলীগ নেতা নিজাম উদ্দিন, মহানগর ছাত্রলীগ নেতা বদরুল আলম তুহিন, দক্ষিণ সুরমা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রুহুল আহমদ তালুকদার, আলী আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মুহিত আহমদ শাহ্, ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা দেওয়ান ফাহিম, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি নাঈমুল ইসলাম নাঈম, সাদেক মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি