ফেঞ্চগঞ্জে আওয়ামী লীগের আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

 
 

000ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে। ২০ ডিসেম্বর বুধবার ফেঞ্চুগঞ্জের পালবাড়ি পয়েন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এ আর সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের স্বাধীনতার সুফলকে দেশের মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানান।’ বক্তব্যে তিনি একাত্তরের মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের স্মরণ করেন।

00ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি এবিএম কিবরিয়া মঈনুল ও সাবেক জিএস আব্দুল মতিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী সাবেক মহিলা সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেসা হক, ঢাকসুর সাবেক সদস্য মুক্তিযুদ্ধের সংগঠক দেওয়ান গৌছ সুলতান, যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং সিলেট-৩ আসনে নৌকা প্রতীকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাবিবুর রহমান হাবিব, জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ইছন, মহানগর আওয়ামী লীগের কার্যকরি সদস্য ও অ্যাডিশনাল পিপি মো. জসিম উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্তা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি মিজানুর রহমান বাবেল, যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নিজাম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহীন আলী, মহানগর ছাত্রলীগ নেতা বদরুল আলম তুহিন, দক্ষিণ সুরমা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলী আহমদ, দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানি, ফেঞ্চগঞ্জ ছাত্রলীগের সহসভাপতি বিজন আচার্জ, যুগ্ম সাধারণ সম্পাদক রেজান আহমদ শাহ, ছাত্রলীগ নেতা নাহিদুল ইসলাম জুনেদ, আব্দুল আহাদ, রাজু আহমদ, জাবেদ আহমদ, ফেঞ্চুগঞ্জ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সহসভাপতি নাইমুর রহমান নাইম, সাধারণ সম্পাদক রাসেল আহমদ শাহ, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, ছাত্রলীগ নেতা মাসুম, মিজান, জেমস, রবিন, হানিফ, সুভন, মিরাজ প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি