প্রবাসীরা সিলেটের উন্নয়ন ও অগ্রগতি করছেন -সরওয়ার হোসন খাঁন

 
 

IMG_4468 copyশেখ কামাল মেমোরিয়াল ট্রাষ্ট যুক্তরাজ্য শাখার যুগ্ম আহবায়ক, বিয়ানীবাজারের ‘আলীনগর ইউনিয়ন সমাজ কল্যাণ সমিতি ইউকে’র সাধারণ সম্পাদক ও অনলাইন পোর্টাল সিলেট সংবাদ টুয়েন্টিফোর ডটকম’র সম্পাদক মন্ডলীর সদস্য সরওয়ার হোসন খাঁন বলেন, মাতৃভূমি বাংলাদেশের আর্তসামাজিক উন্নয়নে আমাদের প্রবাসীদেরকে এগিয়ে আসা উচিত। তাই প্রত্যেকটি উন্নয়নমূলক মতামত ও দিক-নির্দেশনার সম্বয়ের মাধ্যমে দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্ভব। বিশেষ করে ৩৬০ আউলিয়ার পূণ্যভূমি ওলিকুল শিরমণি হযরত শাহজালাল ও শাহপরাণ (র.) এর স্মৃতি বিজড়িত সিলেটের উন্নয়নে প্রবাসীদের নিয়ে ধারাবাহিক কাজ করে যেতে হবে। আমরা প্রবাসীরা সর্বদা সিলেটের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে কাজ করছি।

তিনি বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সিলেটের কর্মরত সংবাদকর্মীদের দেওয়া অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সভাপতির বক্তব্যে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা বলেন, প্রবাসীরা সরকারের পাশাপাশি দেশের আর্থ সামাজিক উন্নয়নে অবদান রাখছে। দেশের যে কোন দুর্যোগময় মুহূর্তে প্রবাসীরা অসহায় মানুষের পাশে এসে দাঁড়ান। সামাজিক উন্নয়ন কর্মকান্ড, গরীব অসহায় মানুষের কল্যাণে আর্থিক সহায়তা ও শিক্ষা সম্প্রসারণের বিভিন্ন কার্যক্রমের প্রবাসীরা ভূয়সী প্রশংসার দাবীর দাবিদার।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: নুরুল ইসলামের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শংকর দাস ও কার্যনির্বাহী সদস্য মো. নুরুল ইসলাম।
আরো উপস্থিত ছিলেন বাবর রণি, এম এ মুন্না, কৃতিশ তালুকদার, তানভীর আহমদ, আবুল হোসেন, পারভেজ আহমদ, নাসিম হোসেন, নাজিম উদ্দিন, রাজন আহমদ, এম এ শামীম, মুহিত আহমদ, রাজিব আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি